Student Death

পরীক্ষায় নম্বর কম কেন? মায়ের বকুনিতে অভিমান, বহরমপুরে আত্মঘাতী ষষ্ঠ শ্রেণির ছাত্র!

স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম সোহম ঘোষ। রুকুনপুর হাই স্কুলের ষষ্ঠ শ্রেণির ওই ছাত্রের পরীক্ষার ফল বেরিয়েছে বৃহস্পতিবার। ছেলের পরীক্ষার খাতায় নম্বর কম দেখে তাকে বকা দিয়েছিলেন মা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

বহরমপুর শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২৪ ১৬:৫৩
Share:

— প্রতীকী চিত্র।

এক নাবালকের মৃত্যু ঘিরে শোরগোল মুর্শিদাবাদের বহরমপুরের হরিহরপাড়া এলাকায়। স্থানীয় সূত্রে খবর, মায়ের বকুনি খেয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে সে।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম সোহম ঘোষ। রুকুনপুর হাই স্কুলের ষষ্ঠ শ্রেণির ওই ছাত্রের পরীক্ষার ফল বেরিয়েছে বৃহস্পতিবার। ছেলের পরীক্ষার খাতায় নম্বর কম দেখে তাকে বকা দিয়েছিলেন মা। অভিযোগ, তার পর সন্ধ্যাতেই বাড়ির মধ্যে আত্মহত্যা করে ওই পড়ুয়া। সন্ধ্যায় ঘরে ঢুকে এক পরিবারের এক সদস্য সোহমকে ওই অবস্থায় দেখে চমকে যান। তাঁর চিৎকার-চেঁচামেচিতে অন্যেরা ছুটে আসে। তৎক্ষণাৎ খুদেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। পরিবারের এক সদস্য জানান, সন্ধ্যায় সোহমকে হরিহরপাড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছিল। চিকিৎসকেরা জানিয়ে দেন দেরি হয়ে গিয়েছে। ছেলের মৃত্যুসংবাদ পাওয়ার পরই মা অসুস্থ হয়ে পড়েছেন। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

লক্ষ্মীরানি ঘোষ নামে এক প্রতিবেশী বলেন, “মামার বাড়িতে থেকে পড়াশোনা করত সোহম। ওর মা-ও থাকে। ক্লাস সিক্সের পড়ুয়া ছেলের পরীক্ষার রেজাল্ট খারাপ হয়েছিল বলে মা তাকে বকাবকি করে। তার পরই এই কাণ্ড!” পড়াশোনার পাশাপাশি ছবি আঁকা এবং গানও শিখত সোহম। খুদের এমন কাণ্ডে শোকস্তব্ধ এলাকা। কী কারণে এমন কাণ্ড ঘটাল সে, তা খতিয়ে দেখছে পুলিশ। চলছে জিজ্ঞাসাবাদ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement