Nadia

পুকুরে স্নান করতে নেমে জলে ডুবে মৃত্যু নদিয়ার কিশোরের, রহস্যের গন্ধ পাচ্ছে পরিবার

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার এলাকার একটি পুকুরে বন্ধুদের সঙ্গে স্নান করছিল সোহন। সেই সময়েই জলে ডুবে মৃত্যু হয় তার। দাবি, তিন বন্ধু বাঁচানোর চেষ্টা করলেও তলিয়ে যায় ওই কিশোর।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

নাকাশিপাড়া শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৪ ০০:১৭
Share:

—প্রতীকী চিত্র।

স্নান করতে নেমে জলে ডুবে মৃত্যু হল এক কিশোরের। নদিয়ার কালীগঞ্জের ঘটনা। মৃতের নাম সোহন শেখ (১৭)। কলেজ ছাত্রের এ ভাবে মৃত্যুর ঘটনায় রহস্যের গন্ধ পাচ্ছে পরিবার। পরিজনের দাবি, পুকুরে এ ভাবে জলে ডুবে মৃত্যুর ঘটনা রহস্যজনক।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার এলাকার একটি পুকুরে বন্ধুদের সঙ্গে স্নান করছিল সোহন। সেই সময়েই জলে ডুবে মৃত্যু হয় তার। দাবি, তিন বন্ধু বাঁচানোর চেষ্টা করলেও তলিয়ে যায় ওই কিশোর। খবর যায় প্রশাসন। ডুবুরি নামিয়ে তল্লাশি শুরু করে পুলিশ। দীর্ঘ ক্ষণ খোঁজখুঁজির পর রাতে মেলে ওই কিশোরের দেহ। সোমবার দেহ ময়নাতদন্তে পাঠানো হয় শক্তিনগর জেলা হাসপাতালে।

তবে পরিবারের দাবি, সোহন কিছু না জানিয়ে বাড়ি থেকে সকাল ১০টা নাগাদ বার হয়। বাড়িতে স্নান করার কথা বলে যায়নি। এলাকার কেউ ছেলেটিকে স্নান করতেও দেখেনি। তাই পরিবারের সদস্যেরাও নিশ্চিত ভাবে বলতে পারছেন না, ওই কিশোর স্নান করতে নেমেছিল না কি অন্য কারণে এই ঘটনা ঘটল। খবর পেয়ে ঘটনাস্থলে যায় কালীগঞ্জ থানার পুলিশ। পুলিশ গিয়ে দেহটি উদ্ধার করে নিয়ে আসে। এর পর পুলিশ ঘটনার কারণ অনুসন্ধানে তদন্ত শুরু করেছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement