arrest

নকল দলিল দিয়ে সরকারি জমি বিক্রি! ঝাড়গ্রামে ধৃত যুবক

পুলিশ সূত্রে খবর, ধৃতের বিরুদ্ধে বাঁকুড়া জেলার বারিকুলের বাসিন্দা শম্ভু মণ্ডল শুক্রবার ঝাড়গ্রাম থানায় লিখিত অভিযোগ করেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

ঝাড়গ্রাম শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৪ ২৩:৪২
Share:

—প্রতীকী ছবি।

নকল দলিল দিয়ে সরকারি জমি বিক্রি করার অভিযোগে ঝাড়গ্রাম শহর থেকে গ্রেফতার এক যুবক। পুলিশ জানিয়েছে, ধৃতের নাম সঞ্জয় পাল। বাড়ি ঝাড়গ্রাম শহরের বিদ্যাসাগরপল্লিতে। ঝাড়গ্রাম আদালতে হাজির করানো হলে বিচারক পাঁচ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ধৃতের বিরুদ্ধে বাঁকুড়া জেলার বারিকুলের বাসিন্দা শম্ভু মণ্ডল শুক্রবার ঝাড়গ্রাম থানায় লিখিত অভিযোগ করেন। ঝাড়গ্রাম থানায় লিখিত অভিযোগে শম্ভু জানিয়েছেন, ঝাড়গ্রামে জমি কেনার জন্য সঞ্জয় পালকে অগ্রিম টাকা দিয়েছিলেন। এর পর গত ১০ জুলাই রাতে সঞ্জয় তাঁকে দেখা করতে বলেন। শহরের রামকৃষ্ণ মিশনের পাশে ফাঁকা একটি জায়গা দেখায়। ওই জমিটি নিজের বলে দাবি করেন। এমনকি শম্ভুর নামে রেজিস্ট্রি করে দলিল ও প্রয়োজনীয় নথি বার করে দেওয়ারও প্রতিশ্রুতি দেন সঞ্জয়। সেখানে পাশে একটি সরকারি নোটিস বোর্ডে লেখা, জায়গাটি সরকারি। তখনও সঞ্জয় বলেন, আসল নথি সব করে দেওয়া হবে।

শুম্ভু পুলিশকে জানান, সঞ্জয়ের এই সব প্রতিশ্রুতিতেই তাঁর সন্দেহ হয়। এর পরেই তিনি ঝাড়গ্রাম থানায় অভিযোগ দায়ের করেন। এর পর শুক্রবার রাতেই অভিযুক্তকে গ্রেফতার করে ঝাড়গ্রাম থানার পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement