Mamata Banerjee

Mamata Banerjee: দিল্লির পথে মমতা-অভিষেক, একসঙ্গে রওনা হলেও গন্তব্যে পৌঁছবেন পৃথক বিমানে

দিল্লিতে নীতি আয়োগের বৈঠকে যোগ দেওয়ার কথা মমতার। রবিবার বিকেলে তিনি যোগ দেবেন নীতি আয়োগের বৈঠকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২২ ১৩:৫৩
Share:

মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়।

চার দিনের সফরে দিল্লির উদ্দেশে রওনা হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার দুপুরে তিনি পৌঁছলেন কলকাতা বিমানবন্দরে। তাঁর সঙ্গে ছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। তবে এক সঙ্গে রওনা হলেও দু’জন দিল্লি পৌঁছবেন পৃথক বিমানে।

Advertisement

দিল্লিতে মমতার নীতি আয়োগের বৈঠকে যোগ দেওয়ার কথা। বুধবারই শোনা গিয়েছিল, মমতার সঙ্গে তৃণমূলের সাংসদ তথা সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেকও যাবেন দিল্লিতে। বৃহস্পতিবার দুপুরে কালীঘাট থেকে মুখ্যমন্ত্রীর গাড়ি রওনা হওয়ার অনতিবিলম্বেই রওনা হয় অভিষেকের গাড়িও। দুপুর একটা চল্লিশ মিনিটে কলকাতা বিমানবন্দরে পৌঁছন মমতা এবং অভিষেক। কিন্তু সে খান থেকে তাঁদের আলাদা বিমানে দিল্লি যাত্রা করার কথা।

উল্লেখ্য, গত কয়েক মাসে পশ্চিমবঙ্গে শিক্ষা নিয়োগে ‘দুর্নীতি’তে সিবিআই তদন্ত, এবং বিগত ১২ দিনে ইডির তদন্ত, পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারি এবং টাকা-সোনার হদিস মেলার একের পর এক ঘটনার পর মমতার এই দিল্লি যাত্রা ‘তাৎপর্যপূর্ণ’। বৃহস্পতিবার বিকেলেই নয়াদিল্লিতে পৌঁছে যাওয়ার কথা মমতার। এই সফরে তাঁর রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মূর সঙ্গে দেখা করার কথা। রবিবার নীতি আয়োগের বৈঠকও রয়েছে। সেখানে মোদীর সঙ্গে একই মঞ্চে দেখা যেতে পারে মমতাকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement