Lok Sabha Election 2019

অনুব্রতকে ‘নজরবন্দি’ করতে হবে, কমিশনকে চিঠি দিলেন ভোটকর্মীরা

ইতিমধ্যেই বিতর্কিত মন্তব্যের জেরে অনুব্রত মণ্ডলকে শো-কজ করেছে নির্বাচন কমিশন। তার পরেও তিনি নানা সময় বিতর্কিত মন্তব্য করে চলেছে বলে বিরোধীরা সরব।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০১৯ ২০:২০
Share:

অনুব্রত মণ্ডল। —ফাইল চিত্র।

বীরভূম জেলার তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে নিয়ে বিরোধীরা এত দিন নির্বাচন কমিশনের কাছে নালিশ জানিয়ে আসছিলেন। তাঁর বিভিন্ন মন্তব্য নিয়ে বিরোধীরাই সরব হচ্ছিলেন। এ বার ভোটকর্মীরা অনুব্রতকে ‘নজরবন্দি’ করার দাবি জানিয়ে নির্বাচন কমিশনে চিঠি দিলেন।

Advertisement

শনিবার ‘ভোটকর্মী ঐক্যমঞ্চ’-এর পক্ষ থেকে একটি চিঠি দেওয়া হয় রাজ্যের মুখনির্বাচনী আধিকারিক আরিজ আফতাবকে। অভিযোগ, শাসকদলের হয়ে কাজ করার জন্য অনুব্রত মণ্ডল ভোটকর্মীদের হুমকি দিচ্ছেন। এই অবস্থায় নিরাপত্তাহীনতায় ভুগছেন সকলে। ভোটার এবং ভোটকর্মীদের নিরাপত্তা সুনিশ্চিত করতে অবিলম্বে অনুব্রত মণ্ডলকে নজরবন্দি করতে হবে। এমন কি তাঁর যোগাযোগের সব মাধ্যম বিচ্ছিন্ন করারও দাবি জানিয়েছেন ভোটকর্মীরা।

ইতিমধ্যেই বিতর্কিত মন্তব্যের জেরে অনুব্রত মণ্ডলকে শো-কজ করেছে নির্বাচন কমিশন। তার পরেও তিনি নানা সময় বিতর্কিত মন্তব্য করে চলেছে বলে বিরোধীরা সরব। এরই মাঝে এবার ভোট পরিচালনার দায়িত্বে যাঁরা রয়েছেন, তারাই তৃণমূলের এই নেতার বিরুদ্ধে সরব হয়েছেন। কমিশন যদিও তাদের সিদ্ধান্তের কথা জানায়নি।

Advertisement

আরও পড়ুন: ভাটপাড়ায় মদনের বিরুদ্ধে অর্জুন-পুত্র পবনকে প্রার্থী করল বিজেপি​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement