Congress

রাহুল সম্পর্কে মন্তব্য, বিক্ষোভ

ভবানীপুর থানায় অভিযোগ দায়ের করে অভিযুক্ত নেতা, মন্ত্রীদের গ্রেফতারেরও দাবি জানানো হয়েছে দক্ষিণ কলকাতা জেলা কংগ্রেসের তরফে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৪ ২২:২৪
Share:

রাহুল গান্ধী সম্পর্কে মন্তব্যের প্রতিবাদে কংগ্রেসের বিক্ষোভ। ভবানীপুরে। —নিজস্ব চিত্র।

বিরোধী দলনেতা রাহুল গান্ধীর বিরুদ্ধে লাগাতার কুৎসা করছেন, হুমকি দিচ্ছেন বিজেপি ও তার সহযোগী দলগুলির নেতা-মন্ত্রীরা, এমন অভিযোগ তুলে শুক্রবার ভবানীপুরে যদবাবুর বাজারে বিক্ষোভ দেখালেন কংগ্রেস নেতা-কর্মীরা। হয়েছে মিছিলও।

Advertisement

—নিজস্ব চিত্র।

ভবানীপুর থানায় অভিযোগ দায়ের করে অভিযুক্ত নেতা, মন্ত্রীদের গ্রেফতারেরও দাবি জানানো হয়েছে দক্ষিণ কলকাতা জেলা কংগ্রেসের তরফে। হরিয়ানা এবং জম্মু ও কাশ্মীরে ভোটের আবহে কেন্দ্রীয় রেল প্রতিমন্ত্রী রভনীত সিংহ বিট্টু, উত্তরপ্রদেশের মন্ত্রী রঘুরাজ সিংহ, বিজেপি নেতা তরবিন্দর সিংহ মারওয়া, মহারাষ্ট্র সরকারের শিন্ডে গোষ্ঠীর শিবসেনা বিধায়ক সঞ্জয় গায়কোয়াড়েরা ধারাবাহিক ভাবে রাহুলের উদ্দেশে নানা মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন। অথচ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ নীরব কেন, কেন কোনও আইনি পদক্ষেপ করা হচ্ছে না, সেই প্রশ্ন তুলেছে কংগ্রেস। দক্ষিণ কলকাতা জেলা কংগ্রেসের সভাপতি প্রদীপ প্রসাদের অভিযোগ, “রাহুল গান্ধী বিজেপি সরকারের ভাঁওতাবাজির মু‌খোশ খুলে দিচ্ছেন। তাই তাঁকে ভয় দেখাতে চাইছেন বিজেপির নেতারা। এই সব হুমকিকে ভয় পান না ইন্দিরা গান্ধীর নাতি তথা রাজীব গান্ধীর পুত্র রাহুল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement