Death

শেষ রাতে দুর্ঘটনা, দুই বাইক আরোহীর মৃত্যু সম্প্রীতি উড়ালপুলে

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, মোটরবাইকে ছিলেন রাহুল ও প্রতাপ। স্কুটারে ছিলেন মানব ও টুকাই। পুলিশের অনুমান, বাইক ও স্কুটারটি তীব্র গতিতে চালানো হচ্ছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৪ ০৭:১৫
Share:

—প্রতীকী ছবি।

আবারও দুর্ঘটনা সম্প্রীতি উড়ালপুলে। মৃত্যু হয়েছে মোটরবাইক আরোহী দুই যুবকের। বুধবার শেষ রাতের ওই ঘটনায় মৃতদের নাম রাহুল বর (২১) ও প্রতাপ মণ্ডল (২২)। তাঁদের দু’জনেরই বাড়ি পর্ণশ্রী থানা এলাকায়। গুরুতর জখম হয়েছেন মানব দাস ও টুকাই গিরি নামে দুই স্কুটার আরোহীও। তাঁরা বেহালার বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। প্রসঙ্গত, এর আগেও ওই উড়ালপুলে বেশ কয়েকটি বাইক দুর্ঘটনা ঘটেছে।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, মোটরবাইকে ছিলেন রাহুল ও প্রতাপ। স্কুটারে ছিলেন মানব ও টুকাই। পুলিশের অনুমান, বাইক ও স্কুটারটি তীব্র গতিতে চালানো হচ্ছিল। যার জেরে ঝিরঝিরে বৃষ্টিতে পিছল রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা ঘটে। প্রথমে বাইকের চালক নিয়ন্ত্রণ হারিয়ে উড়ালপুলের দেওয়ালে ধাক্কা মারেন। পরে স্কুটারটি এসে ধাক্কা মারে সেই বাইকের পিছনে।

এক পথচারী জিঞ্জিরাবাজার পুলিশ ফাঁড়িতে দুর্ঘটনার খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে জখম চার যুবককে হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকেরা রাহুলকে মৃত ঘোষণা করেন। প্রতাপের শারীরিক অবস্থা ছিল সঙ্কটজনক। তাঁকে এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই বৃহস্পতিবার সকালে তিনি মারা যান বলে পুলিশ সূত্রের খবর।

Advertisement

স্থানীয় বাসিন্দাদের প্রশ্ন, রাত ৯টার পরে যেখানে সমস্ত উড়ালপুলে মোটরবাইক ও স্কুটার চলাচল নিষিদ্ধ ঘোষণা করেছে প্রশাসন, সেখানে পুলিশের নজরদারি এড়িয়ে কী ভাবে ওই বাইক এবং স্কুটার উড়ালপুলে উঠল? ডায়মন্ড হারবার পুলিশ জেলার এক কর্তা বলেন, ‘‘রাতে ওই উড়ালপুলে কড়া নজরদারি থাকে। কিন্তু বুধবার রাতে অবিরাম বৃষ্টির জেরে হয়তো নজরদারি শিথিল হয়ে পড়েছিল। সেই সুযোগেই বাইক ও স্কুটারটি উড়ালপুলে উঠে যায়। গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement