Sourav Ganguly

সৌরভকে দেখতে বাঁকুড়া থেকে বেহালায় হাজির কিশোর, পরে উদ্ধার

সৌরভের বাড়িতে ঢোকার চেষ্টা করলে পুলিশের সন্দেহ হওয়ায় তাকে জিজ্ঞাসাবাদ করে জানা যায়, সে সৌরভকে দেখতেই বাড়ি থেকে পালিয়ে এসেছে। রাতেই পুলিশ অদ্রীশের বাবাকে ফোন করে। গভীর রাতে তিনি কলকাতার দিকে রওনা দেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০২৪ ০৫:১৭
Share:

সৌরভ গঙ্গোপাধ্যায়। —ফাইল চিত্র।

রথযাত্রা উৎসবের জন্য জমানো টাকা খরচ করে বাঁকুড়ার কোতুলপুরের বাড়ি থেকে সোজা ক্রিকেটার সৌরভ গঙ্গোপাধ্যায়ের পাড়ায় হাজির হয়েছিল সপ্তম শ্রেণির পড়ুয়াটি। পুলিশ জানিয়েছে, অদ্রীশ হালদার নামে সপ্তম শ্রেণির ওই পড়ুয়ার ছোট থেকেই স্বপ্ন বড় হয়ে সৌরভের মতো ক্রিকেটার হওয়ার। বাবা-মায়ের কাছে সৌরভকে দেখার ইচ্ছা প্রকাশ করলেও তাঁরা বিশেষ আগ্রহ দেখাননি। তাই সোমবার দুপুরে কোতুলপুর থেকে বাস ও ট্রেনে চেপে অদ্রীশ রাতে কলকাতায় হাজির হয়।

Advertisement

সৌরভের বাড়িতে ঢোকার চেষ্টা করলে পুলিশের সন্দেহ হওয়ায় তাকে জিজ্ঞাসাবাদ করে জানা যায়, সে সৌরভকে দেখতেই বাড়ি থেকে পালিয়ে এসেছে। রাতেই পুলিশ অদ্রীশের বাবাকে ফোন করে। গভীর রাতে তিনি কলকাতার দিকে রওনা দেন। মঙ্গলবার সকালে বেহালা থানার পুলিশ অদ্রীশকে তার বাবার হাতে তুলে দেয়। বাড়ি ফেরার পরে ফোনে অদ্রীশের আক্ষেপ, ‘‘সৌরভকে দেখতে পেলাম না। তবে রাতে বেহালা থানার বড়বাবু বেশ আদর করেছেন। রোল, বিরিয়ানি, কেক খাইয়েছেন।’’ তার বাবা শিবরাম হালদার বলেন, ‘‘ছেলে সৌরভের খুব ভক্ত। আমাদের না জানিয়েই সোমবার দুপুরে বাড়ি থেকে বেরিয়ে পড়ে। দুপুরে অনেক খোঁজাখুঁজির পরে কোতুলপুর থানায় নিখোঁজ ডায়েরি করি। বেহালা থানার পুলিশ যে ভাবে ছেলেকে ফিরিয়ে দিল, তাতে আমি কৃতজ্ঞ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement