P C Chandra Jewellers

মনি স্কোয়্যারে নতুন শোরুম খুলল পিসি চন্দ্র জুয়েলার্স, রয়েছে রোজ পরার হালকা গয়নার বিচিত্র সম্ভার

মনি স্কোয়্যারে পিসি চন্দ্রের নতুন শোরুমের নাম ‘পিসিসি লাইটস’। রবিবার এই শোরুমের উদ্বোধন করেন পিসি চন্দ্র গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর একে চন্দ্র। রোজ পরার মতো হালকা গয়না মিলবে এখানে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২৪ ১৮:১৭
Share:

মনি স্কোয়্যারে পিসি চন্দ্র জুয়েলার্সের নতুন শোরুম। — নিজস্ব চিত্র।

মনি স্কোয়্যার মলে নতুন শোরুম খুলল পিসি চন্দ্র জুয়েলার্স। সোনা, রুপো এবং হিরের গয়নার নজরকাড়া সম্ভার রয়েছে এই শোরুমেও। তবে মনি স্কোয়্যারের এই শোরুমের অন্যতম আকর্ষণ হল রোজকার গয়না। সোনা, রুপো বা হিরের গয়না বললেই ভারী ভারী বিয়ের গয়নার কথা মাথায় আসে। সেই ছক ভাঙছে পিসি চন্দ্র জুয়েলার্স। নতুন শোরুমটিকে তারা সাজিয়েছে রোজ পরার মতো নতুন ধরনের হালকা গয়না দিয়ে।

Advertisement

মনি স্কোয়্যারে পিসি চন্দ্রের নতুন শোরুমের নাম ‘পিসিসি লাইটস’। রবিবার এই শোরুমের উদ্বোধন করেন পিসি চন্দ্র গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর একে চন্দ্র। শপিং মলের মধ্যে ১৫০০ স্কোয়্যার ফুট জুড়ে ঝকঝকে এই শোরুম।

‘পিসিসি লাইটসে’ এমন গয়না রাখা হয়েছে, যা একেবারে অত্যাধুনিক এবং নতুন। নামের সঙ্গে সামঞ্জস্য রেখে এখানকার গয়না হালকা। যা পরে কোনও অস্বস্তি হয় না। প্রতি দিনের সাজে অনায়াসে এই গয়নার ছোঁয়া রাখা যায়। ‘পিসিসি লাইটস’-এর গয়নার নকশা অন্য কোথাও সচরাচর চোখে পড়ে না। নারী, পুরুষের গয়না তো রয়েইছে। সেই সঙ্গে শিশুদের পরার মতো গয়নারও বিশেষ সম্ভার রয়েছে এই শোরুমে। ক্রেতাদের পছন্দের কথা মাথায় রেখে এখানে গয়নার নকশা সময়ের উপযোগী করে তোলা হয়েছে।

Advertisement

২২ ক্যারাটের সোনার গয়না, ১৪ ক্যারাটের সোনার গয়না, রুপোর গয়না, ছোট এবং সূক্ষ্ম কাজের গয়না, ছোটদের গয়না এবং পুরুষের গয়না রাখা হয়েছে ‘পিসিসি লাইটস’-এর সম্ভারে। এ ছাড়া এখানে পাওয়া যাবে বিয়ের নতুন ধরনের গয়নাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement