গলা টিপেই খুন করা হয় বৃদ্ধাকে

পুলিশ জেনেছে, বৃদ্ধা সব সময়ে জানলা দিয়ে দেখে তবেই দরজা খুলতেন। ফলে পরিচিত কেউ এসে কলিং বেল বাজানোতেই শুভ্রাদেবী নির্দ্বিধায় দরজা খুলে দিয়েছিলেন বলে সন্দেহ পুলিশের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৭ জুলাই ২০১৯ ০১:০৯
Share:

শুভ্রা ঘোষদস্তিদার

বেহালার বৃদ্ধা শুভ্রা ঘোষদস্তিদারকে খুনের ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। তবে সন্দেহভাজন এক জনকে আটক করে জেরা করা হচ্ছে। পুলিশ জানিয়েছে, ময়না-তদন্তের প্রাথমিক রিপোর্ট থেকে জানা গিয়েছে, শুভ্রাদেবীকে গলা টিপেই খুন করা হয়েছে। এবং খুনি সম্ভবত বৃদ্ধার পরিচিত।

Advertisement

পুলিশ জেনেছে, বৃদ্ধা সব সময়ে জানলা দিয়ে দেখে তবেই দরজা খুলতেন। ফলে পরিচিত কেউ এসে কলিং বেল বাজানোতেই শুভ্রাদেবী নির্দ্বিধায় দরজা খুলে দিয়েছিলেন বলে সন্দেহ পুলিশের। যদিও খুনি এক জন নয় বলেই মনে করছেন তদন্তকারীরা।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টা নাগাদ বেহালার শিশিরবাগান রোডের একটি বাড়ির একতলা থেকে শুভ্রাদেবীর দেহ উদ্ধার করা হয়। পুলিশ জানায়, বৃদ্ধার গলায় তাঁরই একটি ব্লাউজ দিয়ে ফাঁস লাগানো ছিল। তবে শুভ্রাদেবীর হাতের সোনার বালা এবং গলার সোনার হারটি ছিল না। ছিল না তাঁর মোবাইলও। এর পরেই তদন্তে নেমে পুলিশ জানায়, বৃদ্ধা খুনই হয়েছেন।

Advertisement

শুভ্রাদেবীর ছেলে শুভব্রত ও পুত্রবধূ সঙ্গীতা পুলিশকে জানান, কয়েক দিন আগেই তাঁদের বাড়িতে রঙের কাজ হয়েছে। গত বুধবারই সেই রঙের মিস্ত্রি এক জন কাঠের মিস্ত্রিকে এনেছিলেন কাঠের কাজ করানোর জন্য। তাই তাঁরা কেউ এ কাজে জড়িত কি না, পুলিশ তা খতিয়ে দেখছে। সে কারণেই তাঁদের এক জনকে আটক করে তদন্তকারীরা জেরা চালিয়ে যাচ্ছেন। কিন্তু জেরার মুখে ওই ব্যক্তি কিছুই বলেননি। গোয়েন্দাদের ধারণা, বৃদ্ধাকে লুটের উদ্দেশ্যেই খুন করা হয়। আর মোবাইলটি নিয়ে যাওয়ার আগেই খুনিরা সেটি বন্ধ করে দিয়েছিল। ফলে ওই ফোনের শেষ টাওয়ার লোকেশন বৃদ্ধার ঘরেই দেখাচ্ছে। ওই বাড়ির আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement