Man Beaten in Kolkata

খিদিরপুরে যুবককে রড, লাঠি দিয়ে মারধর! অভিযুক্ত তিন, পুলিশের দাবি, গণপিটুনি নয়

এই ঘটনায় তিন জনকে গ্রেফতার করে পুলিশ। মঙ্গলবার তাঁদের আদালতে হাজির করানো হয়েছিল। তিন জনকেই জামিন দিয়েছে আদালত।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ জুলাই ২০২৪ ১৩:৫৭
Share:

যুবককে মারধরের সেই দৃশ্য। নিজস্ব চিত্র।

খিদিরপুরে ওয়াটগঞ্জ থানা এলাকায় এক যুবককে মারধরের অভিযোগ উঠল একটি গেস্ট হাউসের আবাসিকদের বিরুদ্ধে। এই ঘটনায় তিন জনকে গ্রেফতার করে পুলিশ। মঙ্গলবার তাঁদের আদালতে হাজির করানো হয়েছিল। তিন জনকেই জামিন দিয়েছে আদালত।

Advertisement

ঘটনার সূত্রপাত সোমবার রাতে। পুলিশ সূত্রে খবর, আক্রান্ত যুবকের নাম মহম্মদ ইশতিয়াক। তিনি ডেন্ট মিশন রোডের বাসিন্দা। সোমবার সন্ধ্যায় তিনি ওয়াটগঞ্জ এলাকায় একটি কাজে গিয়েছিলেন। অভিযোগ, সেই সময় একটি গেস্ট হাউসের সামনে তিন যুবক তাঁর রাস্তা আটকে দাঁড়ান। তা নিয়ে বচসা শুরু হয়। সেই বচসা চলাকালীনই ওই তিন জন ইশতিয়াককে রড, লাঠি দিয়ে বেধড়ক মারধর করেন। রাস্তা দিয়ে টেনেহিঁচড়ে নিয়ে যান বলেও অভিযোগ। হামলায় আহত হয়েছেন ওই যুবক। পরে তাঁকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়। পরে একবালপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় ইশতিয়াককে।

এই ঘটনায় শাহজাদ আলি, নওশাদ এবং মহম্মদ আব্বাস নামে তিন যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন আক্রান্ত যুবক। তাঁর অভিযোগ পেয়েই তিন যুবককে গ্রেফতার করে পুলিশ। রাজ্যে ঘটে যাওয়া একের পর এক গণপিটুনির আবহে এই ঘটনা নিয়েও শোরগোল পড়ে যায়। যদিও লালবাজারের দাবি, এটি গণপিটুনির ঘটনা নয়। স্থানীয়দের সঙ্গে একটি ঝামেলার জেরেই ঘটনাটি ঘটেছে। একটি অভিযোগ দায়ের হয়েছে। তার পর অভিযুক্তদের গ্রেফতারও করা হয়েছিল। আদালতে হাজির করানো হলে তাঁরা জামিনও পেয়ে যান।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement