দেহ উদ্ধার

দক্ষিণ শহরতলির দুই এলাকা থেকে উদ্ধার হল দু’টি দেহ। শনিবার সকালে বারুইপুরের চৌহাটি এলাকায় বাইপাসের ধারে উদ্ধার হয় অজ্ঞাতপরিচয় এক তরুণের পচাগলা নগ্ন দেহ। পুলিশের অনুমান, পঁচিশ থেকে তিরিশ বছরের ওই তরুণের আট-দশ দিন আগে মৃত্যু হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০১৬ ০১:৩৮
Share:

দক্ষিণ শহরতলির দুই এলাকা থেকে উদ্ধার হল দু’টি দেহ। শনিবার সকালে বারুইপুরের চৌহাটি এলাকায় বাইপাসের ধারে উদ্ধার হয় অজ্ঞাতপরিচয় এক তরুণের পচাগলা নগ্ন দেহ। পুলিশের অনুমান, পঁচিশ থেকে তিরিশ বছরের ওই তরুণের আট-দশ দিন আগে মৃত্যু হয়েছে। ওই এলাকার হোটেল, বার, রেস্তোরাঁয় মাঝেমধ্যেই অপরাধমূলক কাজকর্ম হয়ে থাকে বলে জানিয়েছেন স্থানীয়েরা। কিন্তু কোনও রকম পুলিশি নজরদারি নেই বলেই তাঁদের অভিযোগ। এটি খুনের ঘটনা কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

এ দিনই ভোরে বিষ্ণুপুর থানা এলাকার নিবারণ দত্ত রোডে মাথা থ্যাঁতলানো অবস্থায় মেলে আরও একটি দেহ। মৃতের নাম অভিষেক পাঁজা। দেহের পাশে একটি বড় পাথরও মেলে। পুলিশ জানায়, দক্ষিণ কন্যানগরের বাসিন্দা অভিষেকের বিরুদ্ধে একাধিক অপরাধমূলক কাজের অভিযোগ রয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ব্যক্তিগত আক্রোশেই এই খুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement