Maa Flyover Accident

মা উড়ালপুলে ফের দুর্ঘটনা, দু’টি গাড়ির মুখোমুখি সংঘর্ষে আহত দু’জন, ভর্তি করানো হল হাসপাতালে

সোমবার সকাল ৬টা নাগাদ হওয়া দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত একটি গাড়ি নিয়ম ভেঙে অন্য লেনে চলে আসে বলে প্রত্যক্ষদর্শীদের অভিযোগ। কী কারণে এই দুর্ঘটনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৪ ০৯:৫৮
Share:

দুর্ঘটনাগ্রস্ত একটি গাড়ি। সোমবার সকালে মা উড়ালপুলে। ছবি: সংগৃহীত।

ফের দুর্ঘটনা মা উড়ালপুলে। দু’টি গাড়ির মুখোমুখি সংঘর্ষে আহত হলেন দু’জন। তাঁদের ভর্তি করানো হয়েছে এসএসকেএম হাসপাতালে। সোমবার সকাল ৬টা নাগাদ হওয়া এই দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত একটি গাড়ি নিয়ম ভেঙে অন্য লেনে চলে আসে বলে প্রত্যক্ষদর্শীদের অভিযোগ। মা উড়ালপুলের দু’টি লেনই একমুখী যান চলাচলের জন্য নির্দিষ্ট করা থাকলেও কী ভাবে দু’টি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হল, তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

প্রত্যক্ষদর্শীদের একাংশের দাবি, লেন ভেঙে অন্য লেনে ঢুকে পড়া গাড়ির চালক মত্ত অবস্থায় ছিলেন। তবে এই বিষয়ে পুলিশের তরফে এখনও কিছু জানানো হয়নি। সব দিক খতিয়ে দেখতে তদন্ত শুরু হয়েছে।

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, সোমবার সকালে কলকাতার পিটিএস থেকে তথ্যপ্রযুক্তি সংস্থার কর্মীদের নিয়ে পার্ক সার্কাসের দিকে যাচ্ছিল একটি গাড়ি। বাংলাদেশ হাইকমিশনের কাছে একটি গাড়ি হঠাৎই লেন ভেঙে অন্য লেনে ঢুকে পড়ে। মুখোমুখি সংঘর্ষে ক্ষতিগ্রস্ত হয় দু’টি গাড়িই। একটি গাড়ি কার্যত দুমড়েমুচড়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দু’টি গাড়িকেই বাজেয়াপ্ত করে। দুর্ঘটনার ফলে কিছু সময়ের জন্য মা উড়ালপুল এবং এজেসি বোস রোডে যানজটের সৃষ্টি হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement