R G Kar Hospital Incident

ধর্মতলায় স্বস্তিকাদের ধর্নায় মত্ত যুবকের ‘দৌরাত্ম্য’, মহিলাদের সঙ্গে দুর্ব্যবহারও! তুলে নিয়ে গেল পুলিশ

যে জায়গায় অবস্থান বিক্ষোভ করছেন স্বস্তিকা মুখোপাধ্যায়, বিদীপ্তা চক্রবর্তীরা সেখানে আচমকাই ঢুকে পড়েন ওই মত্ত যুবক। অভিযোগ, মহিলাদের সঙ্গে দুর্ব্যবহারও করেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৪ ২৩:০৫
Share:

আরজি কর-কাণ্ডে বিচার চেয়ে মিছিল। —নিজস্ব চিত্র।

ধর্মতলার ধর্নামঞ্চে মত্ত যুবকের দৌরাত্ম্য! যে জায়গায় অবস্থান বিক্ষোভ করছেন স্বস্তিকা মুখোপাধ্যায়, বিদীপ্তা চক্রবর্তীরা অবস্থান-বিক্ষোভ করছেন, সেখানে আচমকাই ঢুকে পড়েন ওই মত্ত যুবক। অভিযোগ, মহিলাদের সঙ্গে দুর্ব্যবহারও করেন তিনি। এর পরেই পুলিশ এসে সেই যুবকে সেখান থেকে সরিয়ে নিয়ে যায়। প্রথম তাঁকে একটি পুলিশ কিয়স্কে নিয়ে গিয়ে বসানো হয়। পরে পুলিশের ভ্যানে করে নিয়ে যাওয়া হয়। কিন্তু কোন থানায় নিয়ে যাওয়া হচ্ছে, তা এখনও স্পষ্ট নয়।

Advertisement

আরজি কর-কাণ্ডের প্রতিবাদে এবং ধর্ষণ ও খুনের ঘটনায় বিচার চেয়ে কলেজ স্কোয়্যার থেকে ধর্মতলা পর্যন্ত মিছিলের ডাক দেওয়া হয়েছিল। এই মিছিলে যেমন পা মেলান টলিউডের অভিনেতা-অভিনেত্রীদের, তেমনই অংশ নেন জুনিয়র চিকিৎসক, বিভিন্ন স্কুলের পড়ুয়ারাও। মিছিলে শুরু হয় দুপুর ৩টেয়। ধর্মতলায় মিছিল শেষ হওয়ার হওয়ার পরে বেশ কয়েকটি কর্মসূচির কথা ঘোষণা করেন জুনিয়র চিকিৎসকেরা। মিছিলের উদ্যোক্তারা ভোর ৪টে পর্যন্ত রানি রাসমণি অ্যাভিনিউয়ে অবস্থান চলার কথা জানান। মিছিলের ভিড় খানিক পাতলা হয়ে গেলেও অনেকেই অবস্থানে বসে পড়েন। তার পর থেকে সেখানে ধর্না অবস্থান চলছে। অনেকেই সেখানে বক্তব্য রাখছেন। উপস্থিত হয়েছেন ‘মেয়েদের রাত দখল’ কর্মসূচির অন্যতম উদ্যোক্তা রিমঝিম সিংহও। তাঁদের সঙ্গে মিছিলে বসেছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়, সোহিনী সরকার, বিদীপ্তা চক্রবর্তী, দেবলীনা দত্তও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement