Topsia incident

অন্তঃসত্ত্বার উপর হামলা তপসিয়ায়! বকেয়া টাকার জন্য প্রোমোটারের নিশানা? থানায় অভিযোগ দায়ের

আক্রান্ত দম্পতির দাবি, অপুর থেকে ১৫সি গোবরা গোরস্থান রোডে তাঁরা ২৪ লক্ষ টাকার চুক্তিতে একটি ফ্ল্যাট কিনেছিলেন। প্রোমোটারকে ২১ লক্ষ টাকা মিটিয়ে গত ১০ মে ফ্ল্যাটের দখল পান।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৪ ১৯:২৮
Share:

প্রতীকী ছবি।

তপসিয়া এলাকায় সাত মাসের অন্তঃসত্ত্বা মহিলা এবং তাঁর স্বামীর উপর হামলার অভিযোগ উঠল স্থানীয় এক প্রোমোটারের বিরুদ্ধে। তপসিয়া থানায় অপু দাস নামে প্রোমোটার এবং তাঁর কয়েক জন সঙ্গীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন ওই প্রিয়ঙ্কা গুপ্ত নামে মহিলা। সূত্রের খবর, প্রোমোটারের তরফেও থানায় পাল্টা অভিযোগ জানানো হয়েছে।

Advertisement

অভিযুক্ত প্রোমোটারের সঙ্গে আর্থিক লেনদেন নিয়ে মতবিরোধের জেরেই এই হামলা বলে পুলিশ সূত্রের খবর। আক্রান্ত দম্পতির দাবি, অপুর থেকে ১৫সি গোবরা গোরস্থান রোডে অপুর তৈরি করা আবাসনে তাঁরা ২৪ লক্ষ টাকার চুক্তিতে একটি ফ্ল্যাট কিনেছিলেন। তার মধ্যে ২১ লক্ষ টাকা মিটিয়ে গত ১০ মে ফ্ল্যাটের দখল পান। কিন্তু নির্মাণের কাজ তখনও পুরোপুরি শেষ হয়নি। চুক্তি ছিল, আবাসনের লিফ্‌ট এবং সিঁড়ির কাজ পুরোপুরি শেষ হওয়ার পরে বাকি তিন লক্ষ টাকা মেটানো হবে।

প্রিয়ঙ্কার অভিযোগ, সেই কাজ শেষ না করেই অপু বার বার বকেয়া টাকার জন্য তাগাদা দিতে থাকেন। সেই সঙ্গে ওই আবাসন বেআইনি ভাবে তৈরি হয়েছিল বলেও তাঁর অভিযোগ। সোমবার রাত সাড়ে ৯টা নাগাদ ফের টাকা চাইতে এসেছিলেন অপু ও তাঁর সঙ্গীরা। সে সময় ওই মহিলার স্বামীর সঙ্গে বচসা হলে হঠাৎই মারমুখী হয়ে ওঠেন অভিযুক্তেরা। তাঁকে মারধর শুরু করা হয়। স্বামীকে বাঁচাতে গেলে প্রিয়ঙ্কাকে হেনস্থা ও মারধর করা হয় বলে অভিযোগ।

Advertisement

প্রিয়ঙ্কার জানিয়েছেন, তিনি বিজেপির মহিলা মোর্চার সঙ্গে যুক্ত। পেশায় একটি কোচিং সেন্টারের শিক্ষিকা। তাঁর স্বামী বিকাশ ব্যাঙ্ককর্মী। তাঁর অভিযোগ, পাশের একটি ক্লাবের কয়েক জন সদস্যও হামলায় জড়িত। ওই ক্লাবটি শাসকদলের অভিযোগ করে প্রিয়ঙ্কা বলেন, ‘‘এলাকায় সিসি ক্যামেরা রয়েছে। পুলিশ খতিয়ে দেখলেই বোঝা যাবে কী ঘটনা ঘটেছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement