Kidnap

ভাইয়ের চিৎকারে রক্ষা দিদির

নাবালিকার পরিবার জানায়, ঘটনাটি ঘটে ইকো স্পেস গণ্ডার মোড়ের সিগন্যালের কাছে। ওই বালিকাকে বাইকের পিছনে তুলতেই ছোট ভাই চিৎকার শুরু করে। তার চিৎকারে কর্তব্যরত ট্র্যাফিককর্মীরা বাইকটির পিছু ধাওয়া করেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ জুলাই ২০২৪ ০৯:০৫
Share:

—প্রতীকী চিত্র।

বাড়ির কলে জল না ওঠায় ন’বছরের দিদি ভাইয়ের সঙ্গে সাইকেলে চেপে গিয়েছিল পাড়ার এক জায়গায় স্নান করতে। অভিযোগ, সেই সময়ে আম কিনে দেওয়ার লোভ দেখিয়ে ভাইয়ের সামনেই তাকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা হয়। শুক্রবারের এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় নিউ টাউনের চকপাচুরিয়া এলাকায়। উপস্থিত ট্র্যাফিককর্মী ও সিভিক পুলিশের তাড়ায় বালিকাকে বাইক থেকে নামিয়ে পালায় অভিযুক্ত যুবক।

Advertisement

নাবালিকার পরিবার জানায়, ঘটনাটি ঘটে ইকো স্পেস গণ্ডার মোড়ের সিগন্যালের কাছে। ওই বালিকাকে বাইকের পিছনে তুলতেই ছোট ভাই চিৎকার শুরু করে। তার চিৎকারে কর্তব্যরত ট্র্যাফিককর্মীরা বাইকটির পিছু ধাওয়া করেন। পরিস্থিতি বেগতিক বুঝে বাইক-আরোহী দুষ্কৃতী ঘটনাস্থলের অদূরে স্টেট ব্যাঙ্কের দিকের রাস্তার মাঝে একটি নির্জন জায়গায় নাবালিকাকে নামিয়ে দিয়ে পালায়। যাওয়ার সময়ে হেলমেট পরে বাইকের গতিও বাড়িয়ে দেয় সে৷

এলাকায় উত্তেজনা ছড়ালে টেকনো সিটি থানার পুলিশ গিয়ে পরিস্থিতি সামলায়। বালিকার বাবা বলেন, ‘‘বাড়ির কলে জল উঠছিল না। তাই দু’জনে স্নান করতে বেরিয়েছিল। তখনই এক জন বাইকে করে এসে মেয়েকে চুরি করার চেষ্টা করে।’’ অভিযুক্তের খোঁজ চলছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement