Ballygunge Military Camp

বালিগঞ্জের সেনা ক্যাম্পের আবাসনে ৬ বছরের শিশুর মৃত্যু, খেলতে খেলতে পড়ে যায় সিঁড়ির রেলিং গলে

সূত্রের খবর, বালিগঞ্জ সেনা ক্যাম্পের জামানা বিল্ডিংয়ে বাবা-মায়ের সঙ্গে থাকত ওই শিশুটি। রাতে ছ’তলায় দাদার সঙ্গে খেলতে খেলতে আচমকাই সিঁড়ি দিয়ে পড়ে যায় সে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২৪ ১৫:১২
Share:

প্রতিনিধিত্বমূলক ছবি।

বালিগঞ্জের সেনা ক্যাম্পে মর্মান্তিক দুর্ঘটনা। আবাসনের ছ’তলায় খেলতে খেলতে সিঁড়ির রেলিং গলে পড়ে যায় এক ৬ বছরের শিশু। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় তার। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement

ঘটনাটি ঘটেছে শনিবার রাত সাড়ে ৯টা নাগাদ। সূত্রের খবর, বালিগঞ্জ সেনা ক্যাম্পের জামানা বিল্ডিংয়ে বাবা-মায়ের সঙ্গে থাকত ওই শিশুটি। রাতে ছ’তলায় দাদার সঙ্গে খেলতে খেলতে আচমকাই সিঁড়ি দিয়ে পড়ে যায় সে। গড়াতে গড়াতে নীচে চলে যায় বাচ্চাটি।

ঘটনা নজরে আসতেই ছুটে আসেন ওই আবাসনের আবাসিকেরা। তড়িঘড়ি তাকে উদ্ধার করে চিত্তরঞ্জন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ছ’তলা থেকে পড়ে যাওয়ার ফলে মাথায় এবং শরীরের অন্যান্য অংশে গুরুতর আঘাত লাগে শিশুটির। প্রচুর রক্তক্ষরণও হয়।

Advertisement

হাসপাতালে নিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গেই চিকিৎসকেরা চিকিৎসা শুরু করেন। কিন্তু বাঁচানো যায়নি তাকে। হাসপাতাল সূত্রে খবর, রাস্তাতেই মৃত্যু হয়েছে বাচ্চাটির। কী ভাবে দুর্ঘটনা ঘটল, তার তদন্ত শুরু করেছে পুলিশ। পাশাপাশি, ওই আবাসন কর্তৃপক্ষও ঘটনা পুঙ্খানুপুঙ্খ ভাবে খতিয়ে দেখছেন বলেই খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement