Mysterious death

নাকতলায় জিমের সামনে অচৈতন্য যুবক, হাঁটতে গিয়ে দেখলেন মা, হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা

অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিশ। যুবকের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তাঁর দেহে আঘাতের চিহ্ন ছিল।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৪ ২০:৩২
Share:

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

সকালবেলা নাকতলার বাড়ি থেকে জিমের জন্য বেরিয়েছিলেন হর্ষ চৌধুরী নামে এক যুবক। কিছু ক্ষণ পর হাঁটতে বেরিয়ে সেই জিমের সামনেই তাঁকে অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখেন মা। বৃহস্পতিবার সকালে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে তাঁকে সরকারি হাসপাতালে স্থানান্তর করার পরামর্শ দেওয়া হয়। এর পর এমআর বাঙুর হাসপাতালে নিয়ে গেলে যুবককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিশ। যুবকের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তাঁর দেহে আঘাতের চিহ্ন ছিল।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নাকতলায় নেতাজি নগর হাই স্কুলের উল্টোদিকে থাকতেন হর্ষ। বৃহস্পতিবার সকাল ৭টা ১৫ মিনিট নাগাদ জিমে যাবেন বলে বাড়ি থেকে বেরিয়েছিলেন তিনি। তাঁর জিমটি এনএসসি বোস রোডে রয়েছে। সকাল সাড়ে ৭টা নাগাদ বাড়ি থেকে হাঁটতে বার হয়েছিলেন হর্ষের মা অঞ্জনা চৌধুরী। যে রাস্তা ধরে জিমে যান হর্ষ, সেই একই রাস্তা ধরে তিনি জিমের সামনে পৌঁছে দেখেন, সেখানে অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছেন ছেলে। স্থানীয় এবং জিমের সদস্যদের সাহায্য নিয়ে যুবককে কাছের একটি নার্সিং হোমে নিয়ে যান অঞ্জনা। যদিও সেই নার্সিং হোম তাঁকে বাঙুর হাসপাতালে স্থানান্তর করার পরামর্শ দেয়। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

পুলিশ জানিয়েছে, যুবকের হাত, পা, কপালে কাটা দাগ রয়েছে। ঘটনাস্থালে পৌঁছে স্থানীয়দের সঙ্গে কথা বলেছেন পুলিশকর্মীরা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তাঁদের বয়ানের সঙ্গে যুবকের মায়ের বয়ান মিলে গিয়েছে। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement