RG Kar Medical College and Hospital Incident

বাবা-মায়ের কাছে বিদ্বজ্জন, ছাত্র নেতৃত্বও

মঞ্চের তরফে সাধারণ সম্পাদক দিলীপ চক্রবর্তী, মীরাতুন নাহার, পল্লব কীর্তনীয়া, তরুণ মণ্ডল-সহ ১৪ জনের একটি দল শুক্রবার গিয়ে তরুণী চিকিৎসকের বাবা-মায়ের সঙ্গে দেখা করেছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২৪ ০৫:১৫
Share:

আর জি করের নিহত চিকিৎসকের পরিবারের ধর্না-অবস্থানে সংহতি জানাতে এসএফআই নেতৃত্ব। —নিজস্ব চিত্র।

পুজোর মধ্যে বাড়ির সামনে ধর্না-অবস্থানে বসেছেন আর জি কর-কাণ্ডে নিহত চিকিৎসকের বাবা-মা। তাঁদের অবস্থানে গিয়ে সংহতি জানিয়ে এলেন ‘শিল্পী সাংস্কৃতিক কর্মী বুদ্ধিজীবী মঞ্চে’র প্রতিনিধিরা।

Advertisement

মঞ্চের তরফে সাধারণ সম্পাদক দিলীপ চক্রবর্তী, মীরাতুন নাহার, পল্লব কীর্তনীয়া, তরুণ মণ্ডল-সহ ১৪ জনের একটি দল শুক্রবার গিয়ে তরুণী চিকিৎসকের বাবা-মায়ের সঙ্গে দেখা করেছেন। বিচারের দাবিতে লড়াইয়ে ওই পরিবারের সঙ্গে থাকার বার্তা দিয়েছেন তাঁরা। দিলীপ বলেছেন, রাজ্য সরকার ‘মানবিক’ হবে এবং দলের নেত্রী নয়, প্রশাসক হিসেবে মুখ্যমন্ত্রী তাঁর যথাযথ ভূমিকা পালন করবেন বলে তাঁরা আশা করেন। দোষীদের আড়াল করার কোনও চেষ্টা মেনে নেওয়া হবে না বলেও জানিয়েছেন তাঁরা। আর জি করের নিহত চিকিৎসকের জন্য ন্যায়-বিচারের দাবি নিয়ে পরিবারের অবস্থানে সংহতি জানাতে গিয়েছিল ছাত্র সংগঠন এসএফআইয়ের প্রতিনিধিদলও। ছিলেন ময়ূখ বিশ্বাস, দীপ্সিতা ধর, দেবাঞ্জন দে, আকাশ করেরা। চিকিৎসকের পরিবারের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক ও বিধায়ক অগ্নিমিত্রা পালও।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement