Lok Sabha Election 2024

লকেটের হার, ন্যাড়া হলেন দুই যুবক

মগরার বাসিন্দা নিমাই সানা নামে এক যুবকও এ দিন একই কাজ করেন। তিনি বিজেপি কর্মী ছিলেন। তাঁর দাবি, লকেটের জন্য তিনি দল ছাড়েন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মগরা শেষ আপডেট: ০৭ জুন ২০২৪ ১০:২৯
Share:

ত্রিবেণী ঘাটে সেই দুই যুবক। নিজস্ব চিত্র।

হুগলিতে বিজেপির প্রার্থী লকেট চট্টোপাধ্যায় হারতেই ত্রিবেণী শ্মশানে গিয়ে মাথা ন্যাড়া করলেন দুই যুবক। তাঁদের এক জন সপ্তগ্রামের ছোট খেজুরিয়ার বাসিন্দা শ্যামাকান্ত দাস। তিনি গত পঞ্চায়েত নির্বাচনে বিজেপির হয়ে দাঁড়িয়েছিলেন। জিততে পারেননি। এ বার লোকসভা ভোটের আগে দলের বৈঠকে তিনি অভিযোগ তোলেন, বিদায়ী সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের কাছ থেকে কোনও সহযোগিতা মেলে না।

Advertisement

শ্যামাকান্তের দাবি, ‘‘লকেট বলেছিলেন, যাঁর খুশি দল করবেন। যাঁর ইচ্ছে হবে না, তিনি দল থেকে বেরিয়ে যেতে পারেন।’’ এর পরেই দল ছেড়ে তিনি তৃণমূলে যোগ দেন। তাঁর দাবি, তিনি প্রতিজ্ঞা করেছিলেন লকেট হারলে মাথা মুড়িয়ে ফেলবেন। সেই মতো বৃহস্পতিবার মাথা কামিয়ে ফেলেন।

মগরার বাসিন্দা নিমাই সানা নামে এক যুবকও এ দিন একই কাজ করেন। তিনি বিজেপি কর্মী ছিলেন। তাঁর দাবি, লকেটের জন্য তিনি দল ছাড়েন। এখন তিনি তৃণমূল সমর্থক। তাঁর বক্তব্য, তিনি প্রতিজ্ঞা করেছিলেন, লকেট হারলে ন্যাড়া হবে। প্রতিজ্ঞা রেখেছেন।

Advertisement

বিষয়টি নিয়ে বিজেপির হুগলি সাংগঠনিক জেলা সভাপতি তুষার মজুমদারের প্রতিক্রিয়া, ‘‘ওই দু’জন আমাদের দলে নেই। বর্তমানে তৃণমূলের সঙ্গে যুক্ত। কেন মাথার চুল কাটলেন, সেটা ওঁরাই বলতে পারবেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement