Howrah Incident

ভেঙে পড়ল গুদামের ছাদ, হাওড়ার ঘুসুড়িতে মৃত্যু হল চার শ্রমিকের, ধ্বংসস্তূপ সরাতে ঘটনাস্থলে দমকল

হাওড়ার ঘুসুড়়িতে গুদামের ছাদ ভেঙে বিপত্তি। ধ্বংসস্তূপে চাপা পড়ে মৃত্যু হল চার জন শ্রমিকের। শ্রমিকেরা রাতে ওই গুদামে ঘুমোচ্ছিলেন বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৪৭
Share:

গুদামের সামনে পুলিশ এবং দমকল বাহিনীর সদস্যেরা। বৃহস্পতিবার সকালে হাওড়ার ঘুসুড়়িতে। —নিজস্ব চিত্র।

হাওড়ায় গুদামের ছাদ ভেঙে বিপত্তি। ধ্বংসস্তূপে চাপা পড়ে মৃত্যু হল চার শ্রমিকের। রাতে তাঁরা ওই গুদামে ঘুমোচ্ছিলেন বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। মৃত চার জন হলেন মুকেশ রাম, ভোলা যাদব, পিন্টু রাম এবং রাজু মাহাতো। ঘটনাস্থলে এখনও উদ্ধারকাজ চলছে। ধ্বংসস্তূপে এখনও কয়েক জন আটকে থাকতে পারেন বলে আশঙ্কা করা হচ্ছে।

Advertisement

বৃহস্পতিবার ভোরে ঘুসুড়়ির জেএন মুখার্জি রোডের একটি ছাঁট কাপড়ের গুদাম থেকে জোরে কোনও কিছু পড়ার শব্দ পান স্থানীয়েরা। ঘটনাস্থলে গিয়ে তাঁরা দেখেন গুদামের ছাদের একাংশ ভেঙে পড়েছে। খবর দেওয়া হয় পুলিশকে। ঘটনাস্থলে পৌঁছন হাওড়া সিটি পুলিশের পদস্থ কর্তারা। দমকল এবং বিপর্যয় মোকাবিলা বাহিনীর সদস্যরা ধ্বংসস্তূপ সরানোর কাজ শুরু করেন।

প্রথমে এক জন শ্রমিককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাওড়া জেলা হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। পরে ধ্বংসস্তূপ থেকে উদ্ধার করা হয় আরও তিন জনকে। তাঁদের দেহে অবশ্য প্রাণের স্পন্দন মেলেনি। কী কারণে এই ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement