Howrah

হাওড়ায় অমৃতসর মেল থেকে উদ্ধার দেশি বন্দুক ও গুলি

রেল পুলিশ জানিয়েছে, ডাউন অমৃতসর মেল হাওড়া স্টেশনে ঢোকার পর লিলুয়া কারশেডে যায়। ওই ট্রেনটি যখন সাফাইকর্মীরা পরিষ্কার করছিলেন, তখন বি ফাইভ কোচের টয়লেটের সামনে একটি ব্যাগ পড়ে থাকতে দেখেন তাঁরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ২৮ জুলাই ২০২৪ ২৩:৩১
Share:

—নিজস্ব চিত্র।

হাওড়ায় অমৃতসর মেল থেকে উদ্ধার আগ্নেয়াস্ত্র ও গুলি। রেল পুলিশ সূত্রে খবর, একটি দেশি রিভলবার ও চার রাউন্ড গুলি উদ্ধার হয়েছে।

Advertisement

রেল পুলিশ জানিয়েছে, ডাউন অমৃতসর মেল হাওড়া স্টেশনে ঢোকার পর লিলুয়া কারশেডে যায়। ওই ট্রেনটি যখন সাফাইকর্মীরা পরিষ্কার করছিলেন, তখন বি ফাইভ কোচের টয়লেটের সামনে একটি ব্যাগ পড়ে থাকতে দেখেন তাঁরা। ওই ব্যাগের মধ্যে একটি দেশি রিভলবার ও চার রাউন্ড গুলি উদ্ধার হয়। পরে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় হাওড়া জিআরপি থানার পুলিশকর্মীরা। তাঁরা ওই অস্ত্র বাজেয়াপ্ত করে। কে বা কারা কি উদ্দেশ্যে অস্ত্র নিয়ে ট্রেনে উঠেছিলেন, তা খতিয়ে দেখছে রেল পুলিশ। ট্রেনে করে ভিন্ রাজ্য থেকে অস্ত্র পাচারের অভিযোগ আগেই উঠেছিল। তা যে বন্ধ হয়নি, এই ঘটনা সেটাই প্রমাণ করল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement