BJP-TMC Conflict

বিজেপি বিধায়কের মেয়েকে ধর্ষণের হুমকি, অভিযোগ

এ বার হুগলির খানাকুলের বিজেপি বিধায়ক সুশান্ত ঘোষের নাবালিকা মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগ উঠল এক তৃণমূল নেতার বিরুদ্ধে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

খানাকুল শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৪ ০৮:৩৯
Share:

—প্রতীকী চিত্র।

দিন কয়েক আগে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাবালিকা মেয়েকে ধর্ষণের হুমকির অভিযোগকে কেন্দ্র করে কড়া প্রতিক্রিয়া জানায় রাজ্যের শিশু সুরক্ষা কমিশন। এ বার হুগলির খানাকুলের বিজেপি বিধায়ক সুশান্ত ঘোষের নাবালিকা মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগ উঠল এক তৃণমূল নেতার বিরুদ্ধে।

Advertisement

বিধায়কের অভিযোগ, বুধবার স্থানীয় একটি খবরের চ্যানেলের ফেসবুক পেজে ভুয়ো নামের অ্যাকাউন্ট থেকে ওই হুমকি দেওয়া হয়। বিকেলে খানাকুল থানায় লিখিত অভিযোগ করেন বিধায়ক। পুলিশ জানায়, অভিযোগটি হুগলি গ্রামীণ জেলা পুলিশের সাইবার অপরাধ দমন বিভাগে পাঠানো হয়েছে।

সুশান্তের অভিযোগ, ‘‘তৃণমূলের খানাকুল ২ ব্লক সভাপতি রমেন প্রামাণিক ওই হুমকি দেন শেখ আজাহারউদ্দিন নামে একজনের ভুয়ো অ্যাকাউন্ট থেকে। এ ব্যাপারে আমাদের তরফে নিশ্চিত হয়েই থানায় অভিযোগ জানিয়েছি।’’ ঘটনার তদন্ত এবং অভিযুক্তকে গ্রেফতারের দাবিতে বুধবার বিকেলে আধ ঘণ্টা থানা ঘেরাও করে বিজেপি।

Advertisement

রমেন অভিযোগ মানেননি। তিনি বলেন, ‘‘বিধায়কের নাবালিকা মেয়ের সম্পর্কে যে বা যারা এই হুমকি দিয়েছে, অবিলম্বে তদন্ত করে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক এটা আমার বা আমাদেরও দাবি। একইসঙ্গে এই কুরুচিকর মন্তব্যে আমার নাম জুড়ে বিধায়ক যে নোংরা রাজনীতি করছেন, তাতে ধিক্কার জানাচ্ছি। বৃহস্পতিবার আদালতে মানহানির মামলাও করব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement