Accident in Seoraphuli Station

শেওড়াফুলি স্টেশনে ভিড় ট্রেনে উঠতে গিয়ে পড়ে গেলেন যাত্রী, কাটা গেল পা! ভর্তি হাসপাতালে

সকাল সাড়ে ৯টা নাগাদ ডাউন ব্যান্ডেল লোকাল শেওড়াফুলি স্টেশনে ঢোকে। স্থানীয়দের বক্তব্য, ট্রেনে সেই সময় ভিড় ছিল। তখনই চলন্ত ট্রেনে উঠতে গিয়ে রেললাইনে পড়ে যান এক যুবক।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

শেওড়াফুলি শেষ আপডেট: ২৮ জুন ২০২৪ ১১:০৫
Share:

আহত যাত্রীকে উদ্ধার করা হচ্ছে। শুক্রবার শেওড়াফুলিতে। —নিজস্ব চিত্র

অফিসের ব্যস্ত সময়ে ভিড় ট্রেনে উঠতে গিয়ে পড়ে গেলেন এক যাত্রী! শুক্রবার সকালে ঘটনাটি ঘটেছে পূর্ব রেলের হাওড়া-বর্ধমান মেন শাখার শেওড়াফুলি স্টেশনে। ওই যাত্রীর পায়ের একটি অংশের উপর দিয়ে ট্রেনের চাকা চলে যায়। ফলে তাঁর একটি পায়ের নিম্নাংশ কাটা পড়েছে। গুরুতর জখম অবস্থায় তাঁকে শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

Advertisement

জানা গিয়েছে সকাল সাড়ে ৯টা নাগাদ ডাউন ব্যান্ডেল-হাওড়া মাতৃভূমি লোকাল শেওড়াফুলির পাঁচ নম্বর প্ল্যাটফর্মে ঢোকে। স্থানীয়দের বক্তব্য, ট্রেনে সেই সময় ভিড় ছিল। তখনই চলন্ত ট্রেনে উঠতে গিয়ে রেললাইনে পড়ে যান এক যুবক। গুরুতর আহত অবস্থায় তাঁকে শেওড়াফুলি জিআরপি থানার পুলিশকর্মীরা উদ্ধার করেন। ওই যাত্রীর কাছ থেকে একটি মোবাইল ফোন পাওয়া গিয়েছে। তার সূত্র ধরে আহত যাত্রীর নাম, পরিচয়, বাড়ির ঠিকানা জানার চেষ্টা করে জিআরপি।

পরে জানা যায় আহত যাত্রীর নাম নাম বিশ্বদেব গিরি। তাঁর বাড়ি সিঙ্গুর থানার ছআনি এলাকায়। অন্য দিনের মতোই ট্রেনে চেপে কর্মস্থলের উদ্দেশে যাচ্ছিলেন তিনি। তিন নম্বর প্ল্যাটফর্মে দাঁড়ানো ডাউন সিঙ্গুর-হাওড়া আন্দোলন লোকাল থেকে নেমে লাইন পেরিয়ে ডাউন ব্যান্ডেল-হাওড়া লোকালে ওঠার চেষ্টা করেছিলেন তিনি। সেই সময়েই ভিড়ে ঠাসা ট্রেন থেকে পড়ে গিয়ে ঘটে যায় দুর্ঘটনা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement