Man Drowned in Ganga

বিশ্বকাপে ভারত-ইংল্যান্ড ম্যাচ দেখে গঙ্গায় স্নানের সিদ্ধান্ত, ডুবে মৃত্যু হল উত্তরপাড়ার যুবকের

সৌরভের পরিবার সূত্রে খবর, বৃহস্পতিবার গভীর রাত পর্যন্ত জেগে ভারত-ইংল্যান্ড টি২০ বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচ দেখেন সৌরভ। এর পর ভোরে এক বন্ধুর সঙ্গে উত্তরপাড়ার রামঘাটে স্নান করতে চলে যান।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

উত্তরপাড়া শেষ আপডেট: ২৮ জুন ২০২৪ ১০:৪৪
Share:

মৃত যুবক সৌরভ চট্টোপাধ্যায়। —নিজস্ব চিত্র।

টি২০ বিশ্বকাপে ভারতের ম্যাচ দেখে শুক্রবার সকালে স্নান করতে গিয়েছিলেন যুবক। গঙ্গায় ডুবে মৃত্যু হল তাঁর। হুগলির উত্তরপাড়ায় এই ঘটনাটি ঘটেছে। মৃতের নাম সৌরভ চট্টোপাধ্যায় (৪০)। উত্তরপাড়ার আরকে স্ট্রিটের বাসিন্দা। ভারতীয় রেলে কর্মরত ছিলেন তিনি।

Advertisement

সৌরভের পরিবার সূত্রে খবর, বৃহস্পতিবার গভীর রাত পর্যন্ত জেগে ভারত-ইংল্যান্ড টি২০ বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচ দেখেন সৌরভ। এর পর ভোরে এক বন্ধুর সঙ্গে উত্তরপাড়ার রামঘাটে স্নান করতে চলে যান। সেখানেই জোয়ারের জলে তলিয়ে যান তিনি। সঙ্গে সঙ্গে সৌরভের বন্ধু পুলিশ এবং পরিবারের সদস্যদের খবর দেন। ঘটনাস্থলে পৌঁছয় উত্তরপাড়া থানার পুলিশ। পরে গঙ্গা থেকে সৌরভের দেহ উদ্ধার হয়।

এ প্রসঙ্গে যুবকের প্রতিবেশী আশিস ঘোষাল বলেন, ‘‘সৌরভ সাঁতার জানত না। তা সত্ত্বেও গঙ্গায় স্নান করতে নেমেছিল। ঘাটে শ্যাওলা জমে আছে, যথেষ্ট পিচ্ছিল। সাঁতার না জেনে গঙ্গাস্নান করতে নামা উচিত নয়। সচেতনতার অভাবেই বার বার এই ঘটনা ঘটছে।’’

Advertisement

সৌরভের মৃত্যুতে এলাকা জুড়ে শোকের ছায়া। উল্লেখ্য, গত কয়েক মাসে উত্তরপাড়ার গঙ্গার ঘাটগুলিতে গিয়ে ডুবে মৃত্যু হয়েছে একাধিক ব্যক্তির। শুক্রবারও একই ঘটনার পুনরাবৃত্তি হল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement