Accidental Death

কাশ্মীর বেড়াতে গিয়ে দুর্ঘটনা, ঝর্নার ছবি তোলার সময় পা পিছলে পড়ে মাথায় চোট, মৃত হুগলির বাসিন্দা

মাকালপুর গ্রাম পঞ্চায়েতে প্রধান অঞ্জন সিংহ রায় জানিয়েছেন, পেশায় বীজ ব্যবসায়ী ছিলেন দেবব্রত। শিবাইচণ্ডী স্টেশনের কাছে বিভিন্ন শস্যের বীজ বিক্রি করার একটি দোকান রয়েছে তাঁর।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

হুগলি শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২৪ ০২:০৩
Share:

দেবব্রত ঘোষ। —নিজস্ব চিত্র।

ছবি তুলতে গিয়ে দুর্ঘটনায় মৃত্যু হল হুগলির এক বাসিন্দার। মৃতের নাম দেবব্রত ঘোষ (৬১)। কাশ্মীর বেড়াতে গিয়ে পহেলগাঁওয়ে ঝর্নার ছবি তুলতে গিয়ে পা পিছলে পাথরের উপর পড়ে গিয়ে মাথায় চোট লাগে তাঁর। উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তাঁর বাড়ি হুগলি জেলার দাদপুর থানার মাকালপুর পঞ্চায়েতের বারোয়ারী তলায়। দেবব্রতের পরিবারে বৃদ্ধ বাবা-মা, স্ত্রী ও দুই মেয়ে আছেন। এক মেয়ে বিবাহিতা। অসুস্থ স্ত্রী কয়েকদিন আগেই নার্সিংহোম থেকে ছাড়া পেয়েছেন। তাঁর মৃত্যুতে শোকাহত গ্রামবাসীরা।

Advertisement

মাকালপুর গ্রাম পঞ্চায়েতে প্রধান অঞ্জন সিংহ রায় জানিয়েছেন, পেশায় বীজ ব্যবসায়ী ছিলেন দেবব্রত। শিবাইচণ্ডী স্টেশনের কাছে বিভিন্ন শস্যের বীজ বিক্রি করার একটি দোকান রয়েছে তাঁর। গত রবিবার দেবব্রত কাশ্মীরে ঘুরতে যান। বৃহস্পতিবার পহেলগাঁওয়ে ঘুরতে গিয়ে সেখানকার দৃশ্য মোবাইলে বন্দি করছিলেন। সেই সময়ে একটি ঝর্নার ছবি তুলতে গিয়ে পা পিছলে পাথরের উপর পড়ে যান তিনি। এর ফলে মাথায় চোট লাগে।

পঞ্চায়েত প্রধান বলেন, “মৃতদেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে। তার জন্য প্রশাসনিক ভাবে প্রয়োজনীয় সব পদক্ষেপ করা হচ্ছে। এলাকায় খুবই পরিচিত ব্যবসায়ী দেবব্রত। মাঝে মধ্যে বেড়াতে যেতেন। ধনিয়াখালির বিধায়ক অসীমা পাত্রের সঙ্গেও তাঁর ভাল যোগাযোগ ছিল।”

Advertisement

পোলবা-দাদপুর ব্লক প্রশাসন থেকে শুক্রবার সন্ধ্যায় মৃতের পরিবারের পাশে থাকার জন্য একটি মেল করা হয় মাকালপুর গ্রাম পঞ্চায়েতকে। শুক্রবার গভীর রাতে দমদম বিমানবন্দরে কফিনবন্দী মৃতদেহ নিয়ে আসা হবে। পঞ্চায়েত প্রধান, স্থানীয় পঞ্চায়েত সমিতির সদস্য, কর্মাধ্যক্ষ ও কয়েক জন মিলে দমদমের উদ্দেশে রাতেই রওনা দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement