Accidental Deaths

তারাপীঠ থেকে কলকাতা ফেরার পথে দুর্ঘটনা! মৃত্যু বেহালার একই পরিবারের দু’জনের, আহত তিন

স্থানীয় সূত্রে খবর, বিকেলে একটি চারচাকার গাড়ি বর্ধমান থেকে কলকাতার দিকে যাচ্ছিল। দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে একটি লরিতে ধাক্কা মেরে দুমড়ে মুচড়ে যায় গাড়িটি। মৃত্যু হয় দু’জনের।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

গুড়াপ শেষ আপডেট: ০৭ জুলাই ২০২৪ ২০:০৯
Share:

দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া সেই গাড়ি। —নিজস্ব চিত্র।

রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি লরির পিছনে ধাক্কা মেরে দুমড়ে মুচড়ে গেল চারচাকার গাড়ি। দুর্ঘটনায় মৃত্যু দু’জনের। আহত তিন জন। রবিবার বিকেলে ঘটনাটি ঘটেছে হুগলির গুড়াপের বসিপুরে। স্থানীয় সূত্রে খবর, মৃত এবং আহতেরা কলকাতার বাসিন্দা। তারাপীঠ থেকে একটি গাড়িতে কলকাতা যাচ্ছিলেন তাঁরা।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, বিকেলে একটি চারচাকার গাড়ি বর্ধমান থেকে কলকাতার দিকে যাচ্ছিল। রথযাত্রার জন্য বিভিন্ন রাস্তায় ‘নো এন্ট্রি’ ছিল রবিবার। দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে যান চলাচল নিয়ন্ত্রিত করা হয়েছে। গুড়াপে ওই রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি লরির পিছনে ধাক্কা মারে সাদা রঙের চারচাকার গাড়িটি। এমনকি, লরিটির তলায় ঢুকে যায় গাড়িটি।

স্থানীয়েরা জানাচ্ছেন দুর্ঘটনাগ্রস্ত গাড়িতে চালক-সহ পাঁচ জন ছিলেন। তাঁদের মধ্যে দু’জন ঘটনাস্থলেই মারা যান। পুলিশ সবাইকে উদ্ধার করে সবাইকে বর্ধমান মেডিক্যাল কলেজে নিয়ে যায়। সেখানে দু’জনকে মৃত্ত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। বাকিদের চিকিৎসা চলছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, গাড়ি নিয়ে তারাপীঠ থেকে কলকাতা ফিরছিল একটি পরিবার। তাদের বাড়ি বেহালা এলাকায়। ইরা মান্না এবং সুমিত জানা নামে দু’জন মারা গিয়েছে। তাঁদের বয়স যথাক্রমে ৬৫ এবং ৫১ বছর। বাকিদের পরিচয় জানার চেষ্টা চলছে। পরিবারের অন্য সদস্যদের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে। ইতিমধ্যে দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে ক্রেনের সাহায্যে রাস্তা থেকে সরিয়ে নিয়ে গিয়েছে পুলিশ। যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement