Siliguri Land Grabbing

জমি দখল! শিলিগুড়ির মেয়র-‘ঘনিষ্ঠ’ তৃণমূল নেতা গ্রেফতার, মুখ্যমন্ত্রীর বার্তার পরেই পুলিশের জালে

মমতার ধমকের থেকে শিলিগুড়ি শহরে সরকারি জমি ‘জবরদখলমুক্ত’ করতে মাঠে নেমেছে প্রশাসন। এ বার ধরপাকড়ও শুরু হল! বুধবার গ্রেফতার করা হল ডাবগ্রাম ফুলবাড়ির তৃণমূল ব্লক সভাপতি দেবাশিসকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

শিলিগুড়ি শেষ আপডেট: ২৬ জুন ২০২৪ ২৩:০৪
Share:

ধৃত তৃণমূল নেতা দেবাশিস প্রামাণিক। ছবি: সংগৃহীত।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কড়া বার্তার পরেই ‘জমি দখলের’ অভিযোগে গ্রেফতার শিলিগুড়ির ‘দাপুটে’ তৃণমূল নেতা দেবাশিস প্রামাণিক। দলীয় সূত্রে খবর, দেবাশিস শিলিগুড়ির মেয়র গৌতম দেবের ‘ঘনিষ্ঠ’ বলেই পরিচিত।

Advertisement

মমতার ধমকের জেরে শিলিগুড়ি শহরে সরকারি জমি ‘জবরদখলমুক্ত’ করতে মাঠে নেমেছে প্রশাসন। এ বার ধরপাকড়ও শুরু হল! বুধবার গ্রেফতার করা হল ডাবগ্রাম ফুলবাড়ির তৃণমূল ব্লক সভাপতি দেবাশিসকে। তাঁকে শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের ‘স্পেশ্যাল অপারেশন গ্রুপ’ গ্রেফতার করেছে। পুলিশ সূত্রে খবর, জমি সংক্রান্ত ঘটনায় বুধবারই দেবাশিসের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন জনৈক বিমল রায়। তাঁর অভিযোগের ভিত্তিতেই তৃণমূল নেতাকে গ্রেফতার করা হয়েছে। তাঁকে নিয়ে আসা হয়েছে শিলিগুড়ি থানায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, দেবাশিস ছাড়াও আরও দু’জনকে আটক করেছে এনজেপি থানার পুলিশ। তাঁদেরও জিজ্ঞাসাবাদের জন্য শিলিগুড়ি থানায় আনা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement