BJP

JP Nadda: তিন দিনের সফরে রাজ্যে নড্ডা, রাতেই কথা সুকান্ত-শুভেন্দুদের সঙ্গে

এই সফরে সভা এবং নাগরিক সম্মেলন ছাড়াও নড্ডা দলের একাধিক সাংসদ, বিধায়ক-সহ দলীয় পদাধিকারীর সঙ্গে বৈঠক করবেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ জুন ২০২২ ২৩:৫৩
Share:

কলকাতা বিমানবন্দরে জেপি নড্ডাকে স্বাগত জানাচ্ছেন দিলীপ ঘোষ। নিজস্ব চিত্র।

তিন দিনের সফরে রাজ্য এলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা। মঙ্গলবার রাত ৯টা নাগাদ তিনি দমদম বিমানবন্দরে নামেন। সেখানে তাঁকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। তাঁর ‘মুখ বন্ধ’ রাখতে কেন্দ্রীয় নেতৃত্বের চিঠির পর এই প্রথম মুখোমুখি হলেন দু’জনে। তবে তাঁদের মধ্যে কী কথা হয়েছে তা জানা যায়নি।

Advertisement

বিমানবন্দর থেকে নড্ডা সোজা চলে যান নিউটাউনের একটি বিলাসবহুল বেসরকারি হোটেলে। রাতেই তিনি কথা বলেন রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এবং বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে। সেখানে উপস্থিত ছিলেন যুবনেত্রী তনুজা চক্রবর্তী-সহ আরও বেশ কয়েকজন নেতা-নেত্রী। সূত্রের খবর, নড্ডা তাঁদের কাছে জানতে চান আগামী দু’দিন যে কর্মসূচি রয়েছে তা সফল করতে কী ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে।

শুভেন্দু অধিকারী ও সুকান্ত মজুমদারের সঙ্গে জেপি নড্ডা। নিজস্ব চিত্র।

দু’দিনের এই কর্মসূচিতে বুধবার সকাল সাড়ে ১১টায় তিনি হুগলির চুঁচুড়ায় একটি অনুষ্ঠানে অংশ নেবেন। দুপুরে চন্দননগরে দলের একটি বৈঠকে যোগ দেবেন তিনি। বিকালে ন্যাশনাল লাইব্রেরিতে রাজ্য কমিটির সঙ্গে বৈঠক করবেন। বৃহস্পতিবার সকাল ৯টায় বেলুড়ে যাবেন নড্ডা। তার পর দুপুর থেকে দলের সাংসদ বিধায়ক এবং রাজ্য বিজেপির পদাধিকারীদের নিয়ে একাধিক বৈঠক করবেন তিনি। বিকালে কলামন্দিরে একটি নাগরিক সভাতেও যোগ দেবেন তিনি।

Advertisement

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement