Buddhadeb Bhattacharjee Death

বুদ্ধ-শ্রদ্ধায় হারাল বিধায়কের ফোন

বিধানসভায় শুক্রবার প্রাক্তন মুখ্যমন্ত্রীর মরদেহে শ্রদ্ধা জানিয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী-সহ বিজেপি বিধায়কেরা। বিধানসভা থেকে মরদেহ নিয়ে যাওয়া হয় আলিমুদ্দিন স্ট্রিটে সিপিএমের রাজ্য দফতরে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৪ ০৮:১০
Share:

—প্রতীকী চিত্র।

প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যকে শ্রদ্ধা জানাতে এসে আই-ফোন খোওয়া গেল বিজেপির অর্থনীতিবিদ-বিধায়ক অশোক লাহিড়ীর। বিধানসভায় শুক্রবার প্রাক্তন মুখ্যমন্ত্রীর মরদেহে শ্রদ্ধা জানিয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী-সহ বিজেপি বিধায়কেরা। বিধানসভা থেকে মরদেহ নিয়ে যাওয়া হয় আলিমুদ্দিন স্ট্রিটে সিপিএমের রাজ্য দফতরে। সময়ে কুলোতে না-পেরে বিধায়ক অশোক গিয়েছিলেন আলিমুদ্দিনে। শ্রদ্ধা জানানোর পরে অশোক ফোন খুঁজে না-পাওয়ায় সিপিএমের রাজ্য নেতৃত্বকে বিষয়টি জানানো হয়েছে। সিপিএমের রাজ্য দফতরে ঢোকার সময়ে ভিড়ের মধ্যে বিধায়কের ফোন পড়ে গিয়েছে বলে ধারণা করা হচ্ছে। দলীয় সূত্রের খবর, কুড়িয়ে পাওয়া ফোন জনতার তরফে ফেরত পাওয়ার পরে অশোকের সঙ্গে যোগাযোগ করাও হয়েছিল। কিন্তু সেই ফোন তাঁর নয় বলে জানিয়েছেন বিধায়ক। তাঁর তরফে ডায়েরি করা হয়েছে তালতলা থানায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement