হিরাপুর

তিন দিন পরেও নিখোঁজ ছেলে, হদিস নেই গাড়ির

তিন দিন পেরোতে চললেও মালিকের ছেলে-সহ গাড়ি নিয়ে পালানোর ঘটনার কিনারা করতে পারেনি পুলিশ। নিখোঁজের পরিবারের তরফে জানানো হয়, পুলিশ বাড়িতে তদন্ত করে গিয়েছে। কিন্তু ছেলে বা গাড়ির ব্যাপারে কোনও তথ্য দিতে পারেনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আসানসোল শেষ আপডেট: ২৮ অগস্ট ২০১৬ ০১:৩৮
Share:

তিন দিন পেরোতে চললেও মালিকের ছেলে-সহ গাড়ি নিয়ে পালানোর ঘটনার কিনারা করতে পারেনি পুলিশ। নিখোঁজের পরিবারের তরফে জানানো হয়, পুলিশ বাড়িতে তদন্ত করে গিয়েছে। কিন্তু ছেলে বা গাড়ির ব্যাপারে কোনও তথ্য দিতে পারেনি। মুক্তিপণ চেয়ে বা কোনও খবর জানিয়েও বাড়িতে কোনও ফোন আসেনি বলে জানান পরিজনেরা। পুলিশ অবশ্য জানায়, নিখোঁজের ফোনের কললিস্ট পরীক্ষা করা হয়েছে। কয়েক জনের সঙ্গে কথাও বলা হয়েছে। তদন্ত চলছে।

Advertisement

নিজেদের একটি গাড়ি বিক্রি করার জন্য এক ওয়েবসাইটে বিজ্ঞাপন দিয়েছিলেন হিরাপুরের ধরমপুরের হুসেননগরের বাসিন্দা জামা মল্লিকের ছেলে তাসকিন জামা। মঞ্জুর ইস্কোর প্রাক্তন কর্মী। তিনি অভিযোগ করেন, সেই বিজ্ঞাপনের সূত্র ধরে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা নাগাদ দু’জন গাড়ি কিনতে আসে। কেনার আগে তারা গাড়ি চালিয়ে পরীক্ষা করে দেখার জন্য চাবি চায়। ‘টেস্ট ড্রাইভ’-এ যাওয়ার জন্য ওই দু’জনের সঙ্গে গাড়ি নিয়ে বাড়ি থেকে বেরোন তাসকিন। কিন্তু বেশ কিছুক্ষণ পেরিয়ে যাওয়ার পরেও ছেলে গাড়ি নিয়ে ফিরে না আসায় মঞ্জুর ছেলেকে ফোন করেন। ছেলে ফোনে জানান, আধ ঘণ্টার মধ্যেই ফিরে আসবেন তাঁরা। কিন্তু তার পরেও ফেরেননি। পরে ফোন করে দেখা যায়, তাঁর মোবাইল বন্ধ। তার পরে আর সেটি খোলেনি।

সে রাতেই হিরাপুর থানায় ঘটনার কথা জানিয়ে নিখোঁজ ডায়েরি করেন মঞ্জুর। শনিবারও তিনি জানান, তাঁরাও ছেলেকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করছেন। কিন্তু কোনও হদিস পাওয়া যায়নি। আসানসোল-দুর্গাপুর কমিশনারেটের এডিসিপি (পশ্চিম) অনমিত্র দাস বলেন, ‘‘আমরা অপহৃতের ফোনের কললিস্ট ধরে তদন্ত চালিয়ে যাচ্ছি। এর বেশি এখনই কিছু বলা যাবে না।’’ তবে এই ঘটনা নিয়ে বেশ কিছু প্রশ্ন উঠে এসেছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। তদন্তের স্বার্থে তা গোপন রাখা হচ্ছে বলে পুলিশের দাবি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement