Son kills Father

মায়ের সঙ্গে ঝগড়া করায় বাবার উপর রাগ, পূর্ব বর্ধমানে নাবালক পুত্রের মারে খুন হলেন প্রৌঢ়!

প্রতিবেশীরা জানাচ্ছেন, বাপন মাজির নাবালক পুত্র গাছের একটি মোটা ডাল দিয়ে বাবার মাথায় আঘাত করে। সবাই মিলে রক্তাক্ত অবস্থায় প্রৌঢ়কে উদ্ধার করে ভাতার ব্লক হাসপাতালে নিয়ে যান।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

ভাতার শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২৩ ১৮:১৮
Share:

—প্রতীকী চিত্র।

বাড়ির আবর্জনা পরিষ্কার করা নিয়ে বাবা-মায়ের ঝগড়া। সেই ঝগড়ার মাঝে মায়ের পক্ষ নিয়ে বাবাকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। শুক্রবার পূর্ব বর্ধমানের ভাতার থানার বামুনাড়া গ্রামের ঘটনা। পুলিশ সূত্রে খবর, নিহতের নাম বাপন মাজি। ৪৫ বছরের বাপন বামুনাড়া গ্রামের বাবুপাড়ার বাসিন্দা। এই ঘটনায় পুলিশ বাপনের নাবালক ছেলেকে গ্রেফতার করেছে।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, বামুনাড়া গ্রামের বাবুপাড়ার বাসিন্দা বাপন পেশায় দিনমজুর। ছেলে রাজমিস্ত্রির কাজ করে। মেয়ে পার্বতীর বিয়ে হয়ে গিয়েছে। স্ত্রী চম্পা এবং ছেলেকে নিয়ে এক বাড়িতে থাকেন বাপন। নিহতের খুড়তুতো ভাই সুদেব মাজির কথায়, ‘‘সকালে বাড়ির আবর্জনা পরিষ্কার করা নিয়ে বাপনের সঙ্গে ওর স্ত্রীর কথা কাটাকাটি শুরু হয়। তা থেকে দু’জনের তুমুল ঝগড়া বাধে। হাতাহাতি শুরু হয়।’’ কিন্তু কী ভাবে খুন হলেন বাপন? প্রতিবেশী রবি ধাড়ার কথায়, ‘‘বাপনের সঙ্গে তাঁর স্ত্রীর ঝগড়ার সময় ওদের ছেলে মায়ের পক্ষ নেয়। তার পর বাবা-ছেলের মারপিট শুরু হয়। আমি ওদের ছাড়িয়ে দিয়ে নিজের কাজে চলে আসি। তার পর দেখি, বাপন একটি বঁটি নিয়ে ছেলের দিকে তেড়ে আসছে। তখন বাপনকে আমার স্ত্রী সরিয়ে দিতে চেষ্টা করে। কিন্তু ছেলেটি একটি গাছের ডাল দিয়ে পাল্টা বাবার মাথায় আঘাত করে।’’

প্রতিবেশীরা জানাচ্ছেন, বাপনের নাবালক পুত্র একটি গাছের মোটা ডাল দিয়ে বাবার মাথায় আঘাত করতেই তিনি মাটিতে লুটিয়ে পড়েন। সবাই মিলে রক্তাক্ত অবস্থায় প্রৌঢ়কে উদ্ধার করে ভাতার ব্লক হাসপাতালে নিয়ে যান। কিম্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়েই পুলিশ অভিযুক্তকে আটক করে। পরে তাকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারা-সহ একাধিক মামলা দায়ের হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement