কার্যালয়ে হামলা, ক্ষোভ বিজেপি-র

বৃহস্পতিবার দুর্গাপুর থানায় বিজেপি অভিযোগ করে, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই এই কাজ করেছে। অবিলম্বে দোষীদের গ্রেফতারের দাবি জানিয়েছে তারা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দুর্গাপুর শেষ আপডেট: ০২ জুন ২০১৭ ০১:৩৩
Share:

দুর্গাপুর থানায় বিজেপির ক্ষোভ।-নিজস্ব চিত্র

দুর্গাপুরের ধোবিঘাটে বুধবার গভীর রাতে একটি বিজেপি-র কার্যালয়ে হামলা চালাল দুষ্কৃতীরা। বৃহস্পতিবার দুর্গাপুর থানায় বিজেপি অভিযোগ করে, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই এই কাজ করেছে। অবিলম্বে দোষীদের গ্রেফতারের দাবি জানিয়েছে তারা। পুলিশ জানায়, ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Advertisement

পুলিশ ও বিজেপি সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে স্থানীয় বাসিন্দারা দেখেন, বিজেপি কার্যালয়ের সামনে দলের বেশ কয়েকটি পতাকা নষ্ট করে ফেলে রাখা হয়েছে। কার্যালয়ের জানলা ভেঙে দেওয়া হয়েছে। বোর্ডও ফেলে দেওয়া হয়েছে। থানায় খবর দেওয়া হলে পুলিশ পৌঁছয়। দুপুরে বিজেপি-র কর্মীরা থানায় গিয়ে লিখিত অভিযোগ করেন।

বিজেপি-র দুর্গাপুর পূর্ব বিধানসভার ১ ব্লক সম্পাদক নারায়ণ মজুমদার পুলিশে অভিযোগে করেন, মোদী মেলা আয়োজনের তোড়জোড় চলছে গত কয়েকদিন ধরে। আজ, শুক্রবার ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রীর মেলা উদ্বোধন করার কথা। তা নিয়ে দলীয় কর্মী-সমর্থকেরা বেজায় উৎসাহী। আসানসোলে দলের মহা মিছিলেও দুর্গাপুরের বহু কর্মী-সমর্থক যোগ দিয়েছিলেন। বিজেপি কর্মী-সমর্থকদের মনোবল ভেঙে দিতে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এমন সন্ত্রাসের আশ্রয় নিয়েছে, দাবি নারায়ণবাবুর। তিনি বলেন, ‘‘তবে এ ভাবে ভয় দেখিয়ে আমাদের দমিয়ে রাখা যাবে না। প্রশাসন ঘটনার তদন্ত করে দোষীদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা না নিলে আন্দোলনে নামব আমরা।’’

Advertisement

তৃণমূল অবশ্য অভিযোগ মানতে চায়নি। শহরের ডেপুটি মেয়র তথা দুর্গাপুরের তৃণমূল নেতা অমিতাভ বন্দ্যোপাধ্যায়ের পাল্টা দাবি, ‘‘আমাদের দলের কেউ এ সবের সঙ্গে জড়িত নয়। সন্ত্রাসের রাজনীতি আমরা করি না। প্রশাসন তদন্ত করলেই সব পরিষ্কার হয়ে যাবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement