Student Body recovered

কালনায় পুকুর থেকে উদ্ধার নবম শ্রেণির ছাত্রীর দেহ! প্রেমিকের বিরুদ্ধে খুনের অভিযোগ পরিবারের

শুক্রবার কালনার ধর্মডাঙা এলাকায় একটি পুকুর থেকে নবম শ্রেণির ছাত্রী নার্গিস খাতুনের (১৬) দেহ উদ্ধার হয়। মৃতের পরিবার পরিজনের দাবি, শ্বাসরোধ করে খুন করা হয়েছে নার্গিসকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কালনা শেষ আপডেট: ২৮ জুন ২০২৪ ১৬:১৮
Share:

—প্রতীকী চিত্র।

হাত বাধা। ওড়না গোঁজা মুখে। এই অবস্থায় পুকুর থেকে উদ্ধার হল এক ছাত্রীর দেহ। পূর্ব বর্ধমানের কালনায় এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement

শুক্রবার কালনার ধর্মডাঙা এলাকায় একটি পুকুর থেকে নবম শ্রেণির ছাত্রী নার্গিস খাতুনের (১৬) দেহ উদ্ধার হয়। মৃতের পরিবার পরিজনের দাবি, শ্বাসরোধ করে খুন করা হয়েছে নার্গিসকে। কালনা থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কালনা মহকুমা হাসপাতালে নিয়ে গিয়েছে। পরিবার সূত্রে জানা গিয়েছে, নান্দাই পঞ্চায়েতের দুপসা এলাকায় নার্গিস খাতুনের বাড়ি। সে খরিনান হাই স্কুলের নবম শ্রেণির ছাত্রী।

নার্গিসের বাবা বসির মণ্ডল জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি থেকে বেরোনোর পর থেকেই নিখোঁজ ছিল নার্গিস। বহু জায়গায় খোঁজাখুঁজির পর রাতে কালনা থানার পুলিশের কাছে একটি নিখোঁজ ডায়েরিও করে পরিবার। মৃতের আত্মীয় লোকমান মণ্ডল বলেন, ‘‘আমাদের বাড়ি থেকে প্রায় ১৮ থেকে ২০ কিলোমিটার দূরে কালনার ধর্মডাঙা এলাকায় একটি পুকুর থেকে সকালে নার্গিসের দেহ উদ্ধার হয়।’’

Advertisement

মৃতের পরিবার-পরিজনের দাবি, এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল নার্গিসের। সেই যুবকই তাকে ফোন করে ডেকে খুন করে বলে অভিযোগ পরিবারের। জেলা পুলিশ সুপার আমন দীপ বলেন, ‘‘ছাত্রীর দেহ উদ্ধার হয়েছে পুকুর থেকে। ঘটনার তদন্ত শুরু করেছে কালনা থানার পুলিশ। তবে এই ঘটনায় কেউ গ্রেফতার হয়নি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement