Kanchan-Sreemoyee

মধুচন্দ্রিমায় গিয়ে জলকেলিতে মগ্ন কাঞ্চন! কালো বিকিনিতে উষ্ণতা ছড়ালেন শ্রীময়ী

কাঞ্চন-শ্রীময়ীর বিয়ে থেকে মধুচন্দ্রিমা, সবই চর্চায়। মলদ্বীপে গিয়ে কী ভাবে একান্তে সময় কাটাচ্ছেন তাঁরা? সবিস্তার বর্ণনায় আনন্দবাজার অনলাইন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০২৪ ২২:০১
Share:

জলকেলিতে মগ্ন কাঞ্চন মল্লিক-শ্রীময়ী চট্টরাজ। ছবি: সংগৃহীত।

মলদ্বীপে পা রেখেই ভিডিয়ো দিয়েছিলেন শ্রীময়ী চট্টরাজ। তাঁর ভিডিয়োয় গোলাপের পাপড়ি ছড়ানো বিছানা থেকে নীল জলরাশির ঝলক। সেই ঝলকের ভিডিয়ো কাঞ্চন মল্লিক আর তাঁর অভিনেত্রী স্ত্রীর মধুচন্দ্রিমা নিয়ে আগ্রহ বাড়িয়ে দিয়েছে সকলের। দ্বিতীয় দিনের শেষে আর ঝলক নয়। সরাসরি জলের মধ্যে ভালবাসার গতি প্রকাশ্যে আনলেন তাঁরা। দেখা গেল ঊর্ধাঙ্গ অনাবৃত বিধায়ক-অভিনেতার। স্ত্রীকে নিয়ে জলকেলিতে মগ্ন তিনি। কালো বিকিনিতে সমান উত্তাপ ছড়িয়েছেন শ্রীময়ীও।

Advertisement

রবিবার জন্মদিন ছিল শ্রীময়ীর। রাত ১২টা বাজতেই মা-বাবা ও কাঞ্চনকে পাশে নিয়ে জন্মদিনের কেক কেটেছেন তিনি। দুপুরের মেনুতে ছিল এলাহি আয়োজন। জন্মদিনের কেক, উপহার, খাওয়া দাওয়ার পর্বের ছবি ভাগ করে নিয়েছেন তিনি। মলদ্বীপে এসেও আরও একবার কেক কাটেন তিনি। উদ্‌যাপনের পাশাপাশি স্বামীর সঙ্গে চারপাশ ঘুরে দেখেন অভিনেত্রী। সেই ছবিও ভাগ করে নিয়েছেন তিনি।

মাত্র পাঁচ মাস হয়েছে বিয়ে হয়েছে অভিনেতা দম্পতির। বিয়ের পর থেকেই ব্যস্ত কাঞ্চন। কারণ, লোকসভা নির্বাচন। তিনি উত্তরপাড়ার বিধায়ক। ফলে, প্রচারে ব্যস্ত থাকতে হয়েছে তাঁকে। পেশাগত দায়বদ্ধতার কারণে বিয়ের পরেই মধুচন্দ্রিমায় যেতে পারেননি তাঁরা। সেই নিয়ে বিধায়ক-অভিনেতার স্ত্রী শ্রীময়ী আনন্দবাজার অনলাইনের সাক্ষাৎকারে কপট নালিশও করেন। তার পরেই কাঞ্চন শ্রীময়ীকে নিয়ে তাজপুর যান। সেখানে সৃজিত মুখোপাধ্যায়ের নতুন ছবির শুটিংয়ের পাশাপাশি সময় দেন স্ত্রীকে। এ বার সব কাজ সরিয়ে প্রকৃতির মাঝে শুধুই দু’জনে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement