TMC leader murdered

উপনির্বাচনে জয়ের দিনে খুন ইসলামপুরের তৃণমূল নেতা! কর্মীদের সঙ্গে কথা বলার সময় দুষ্কৃতী-হামলা

উপনির্বাচনে জয়ের দিনে উত্তর দিনাজপুরের ইসলামপুরে খুন তৃণমূল নেতা। দলীয় কর্মী-সমর্থকদের সঙ্গে কথা বলার সময় হামলা চালায় দুষ্কৃতীরা। ঘিরে ধরে এলোপাথাড়ি গুলি চালানো হয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

ইসলামপুর শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৪ ২১:৪০
Share:

—প্রতীকী চিত্র।

উপনির্বাচনে জয়ের দিনে উত্তর দিনাজপুরের ইসলামপুরে খুন তৃণমূল নেতা। দলীয় কর্মী-সমর্থকদের সঙ্গে কথা বলার সময় হামলা চালায় দুষ্কৃতীরা। ঘিরে ধরে এলোপাথাড়ি গুলি চালানো হয়। তাতেই এক তৃণমূল নেতার মৃত্যু হয়। গুরুতম জখম হয়েছেন দলের আর এক নেতা।

Advertisement

শনিবার রাত ৯টা নাগাদ ইসলামপুর শ্রীকৃষ্ণপুর এলাকায় ঘটনাটি ঘটেছে। স্থানীয় সূত্রে খবর, জাতীয় সড়কের ধারে একটি হোটেলে খাবার খাচ্ছিলেন বাপি রায় ও মহম্মদ সাজ্জাদ নামে দুই তৃণমূল নেতা। নিজেদের মধ্যে কথা বলছিলেন। কয়েক জন দলীয় কর্মীও ছিলেন সেখানে। সেই সময় ৯-১০ জনের একটি দল ঘিরে ধরে তাঁদের উপর গুলি চালায়। বাপি ও সাজ্জাদকে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে বাপিকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক।

খবর পেয়েই ঘটনাস্থলে যান দলের জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়াল। তিনি বলেন, ‘‘দু’জন দাঁড়িয়ে কথা বলছিল। সেই সময় ৯-১০ জন এসে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি চালায়। বাপির গলায় গুলি লেগেছিল।’’ দলীয় সূত্রে খবর, সাজ্জাদের অবস্থা আশঙ্কাজনক। অবস্থার অবনতি হওয়ায় তাঁকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। ঘটনাস্থলে গিয়েছেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার ডেন্ডুপ শেরপা। তিনি বলেন, ‘‘কী কারণে এই হামলা হল, তা তদন্ত করে দেখছি। সব দিক দেখা হচ্ছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement