Arms Recovered

টেডি বিয়ারের মধ্যে লুকনো আগ্নেয়াস্ত্র! পিঠ চিরে উদ্ধার করল জয়নগরের পুলিশ, ধৃত অভিযুক্ত

জয়নগর থানার হাসানপুর এলাকায় সইফুল লস্কর নামের এক যুবকের কাছ থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে পুলিশ। অভিযোগ, তিনি টেডি বিয়ারের মধ্যে আগ্নেয়াস্ত্র লুকিয়ে রেখেছিলেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

জয়নগর শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৪৬
Share:

জয়নগর থানায় উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্র-সহ ধৃত। — নিজস্ব চিত্র।

জয়নগরে টেডি বিয়ারের মধ্যে লুকনো আগ্নেয়াস্ত্র উদ্ধার করল পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে এক যুবকের বাড়িতে হানা দেয় তারা। টেডি বিয়ারের পিঠ চিরে উদ্ধার করা হয় আগ্নেয়াস্ত্র। অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

জয়নগর থানার হাসানপুর এলাকার ঘটনা। ধৃতের নাম সইফুল লস্কর। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের বিরুদ্ধে আগে থেকেই একাধিক অপরাধের মামলা রয়েছে। পুলিশের খাতায় তিনি পরিচিত নাম। টেডি বিয়ারের মধ্যে আগ্নেয়াস্ত্র লুকিয়ে রেখেছিলেন তিনি। বেআইনি ভাবে তা বিক্রি করাই ছিল উদ্দেশ্য। তাঁকে বুধবার বারুইপুর মহকুমা আদালতে হাজির করায় পুলিশ। অভিযুক্তের পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে।

সইফুল যে নিজের কাছে আগ্নেয়াস্ত্র লুকিয়ে রেখেছেন, গোপন সূত্রে সে কথা জানতে পেরেছিল পুলিশ। জয়নগর থানার এসআই সায়ন ভট্টাচার্যের নেতৃত্বে তাঁর বাড়িতে মঙ্গলবার রাতেই অভিযান চালানো হয়। বাড়িতে গিয়ে একটি টেডি বিয়ার দেখতে পান তদন্তকারীরা। সন্দেহ হওয়ায় তার পিঠ চিরে ফেলা হয়। বেরিয়ে আসে ৭এমএম পিস্তল এবং কিছু কার্তুজ। তার পরেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়। কোথা থেকে ওই পিস্তল এবং কার্তুজ তাঁর কাছে এল, কোথায় তা বিক্রির পরিকল্পনা করা হয়েছিল, সে বিষয়ে ধৃতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সইফুলের সূত্রে বৃহত্তর চক্রের সন্ধানে রয়েছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement