Firing Arrest

নরেন্দ্রপুরে গুলি চালনার ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ, উদ্ধার তাজা গুলি, বন্দুক

পুলিশ সূত্রে খবর, শনিবার সন্ধ্যায় রোল খেতে সুকান্ত পার্কের কাছে একটি দোকানে গিয়েছিলেন সুবল ভকত। সেখানে এক পূর্ব পরিচিতের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। তার পরেই ঘটে গুলি চালনার ঘটনা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

নরেন্দ্রপুর শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৩ ১৩:৫৩
Share:

এই বন্দুক থেকেই গুলি চালানো হয়েছিল। — নিজস্ব চিত্র।

শনিবার দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুরে গুলি চালানোর ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ। শনিবার সন্ধ্যায় নরেন্দ্রপুরের দাসপাড়ার সুকান্ত পার্কে গুলি চালনার ঘটনাটি ঘটে। ধৃতের কাছ থেকে আগ্নেয়ান্ত্রটি উদ্ধার করেছে পুলিশ।

Advertisement

শনিবার সন্ধ্যায় সুকান্ত পার্কের একটি চাউমিনের দোকানে সামনে গুলি চালানোর ঘটনা ঘটে। তদন্তে নেমে জগদীপোতা ঝিলপাড় এলাকা থেকে গুলি চালানোর ঘটনায় মুল অভিযুক্ত সুবল ভকতকে গ্রেফতার করে পুলিশ। উদ্ধার করা হয়েছে ব্যবহৃত আগ্নেয়াস্ত্র এবং এক রাউন্ড গুলি। ধৃত ব্যক্তির বাইকটিও বাজেয়াপ্ত করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, যে দোকানে গুলি চালানোর ঘটনাটি ঘটে, সেই দোকানের মালিকের আত্মীয়ের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েছিলেন ধৃত সুবল। গোলমাল গ়ড়াতেই পকেট থেকে আগ্নেয়াস্ত্র বার করে গুলি চালিয়ে দেন সুবল। তিনি সেই সময় মত্ত অবস্থায় ছিলেন বলে জানা গিয়েছে। বারুইপুর পুলিশ জেলার ডিএসপি মোহিত মোল্লা বলেন, ‘‘ধৃত সুবলের একটি মুরগির মাংস বিক্রির দোকান আছে। শনিবার রোল কিনতে গিয়েছিলেন সুকান্ত পার্কের ওই ফাস্ট ফুড স্টলে। সেখানে এক পূর্ব পরিচিতের সঙ্গে তাঁর দেখা হয়। দু’জনের মধ্যে কোনও বিষয় নিয়ে গোলমাল চলছিল বলে জানতে পেরেছি। সুবল মত্ত অবস্থায় ছিলেন। দু’জনের বচসা চলাকালীন সুবল বন্দুক বার করে গুলি চালিয়ে দেন। অভিযোগের ভিত্তিতে জগদীপোতা থেকে আমরা সুবলকে গ্রেফতার করি। তাঁর কাছ থেকে শনিবার সন্ধ্যায় ব্যবহৃত আগ্নেয়াস্ত্রটি বাজেয়াপ্ত করেছি। সেই সঙ্গে একটি তাজা কার্তুজও উদ্ধার হয়েছে। আমরা সুবলের বাইকটিও আটক করেছি।’’

Advertisement

ধৃতের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে। ধৃতকে রবিবারই বারুইপুর মহকুমা আদালতে তোলা হবে। তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য নিজেদের হেফাজতে নেওয়া হবে বলে জানিয়েছেন ডিএসপি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement