Murder

মহেশতলায় বৃদ্ধাকে খুন করে প্লাস্টিকে মুড়ে পরিত্যক্ত ঘরে রাখা হল দেহ! অভিযুক্ত পুত্র এবং পুত্রবধূ

দত্ত বাগানের শিব মন্দির এলাকায় পুত্র এবং পুত্রবধূর সঙ্গে থাকতেন প্রবীণা। তাঁর নাম প্রভা নাথ। বয়স ৬০ বছর। পুত্র রাজমিস্ত্রির কাজ করতেন বলে জানিয়েছেন স্থানীয়েরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

মহেশতলা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২৪ ১১:২৭
Share:

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

প্রবীণাকে খুন করার অভিযোগ পুত্র এবং পুত্রবধূর বিরুদ্ধে। খুনের পর প্লাস্টিক জড়িয়ে দেহটি রেখে দেওয়া হয়েছিল বাড়ির পাশে পরিত্যক্ত একটি ঘরে। স্থানীয় সূত্রে খবর, বাড়ির দখল নিয়ে প্রবীণার সঙ্গে প্রায়ই ঝামেলা হত দু’জনের। পুলিশের প্রাথমিক অনুমান, সে কারণেই খুন করা হতে পারে মহিলাকে। মহেশতলার আকড়া দত্ত বাগানের ঘটনা।

Advertisement

দত্ত বাগানের শিব মন্দির এলাকায় পুত্র এবং পুত্রবধূর সঙ্গে থাকতেন প্রবীণা। তাঁর নাম প্রভা নাথ। বয়স ৬০ বছর। পুত্র রাজমিস্ত্রির কাজ করতেন বলে জানিয়েছেন স্থানীয়েরা। শনিবার রাতে মহেশতলা থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয়। সূত্রের খবর, মৃতার পুত্রই ফোন করে থানায় খবর দিয়েছিলেন। ঘটনাস্থলে পৌঁছে পুলিশ দেখে, বাড়ির পাশে একটি পরিত্যক্ত ঘরে পড়ে রয়েছে প্রবীণার দেহ। প্লাস্টিকে মোড়া রয়েছে। প্রবীণার বাড়ির পাশে পরিত্যক্ত জায়গায় ছিল সেই ঘর।

রক্তাক্ত দেহ উদ্ধার করে পুলিশ বেহালা বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। স্থানীয় বাসিন্দাদের দাবি, শুক্রবার রাতে মাকে খুন করে প্লাস্টিক জড়িয়ে রেখে দিয়েছিলেন পুত্র এবং পুত্রবধূ। শনিবার রাতে বিষয়টি প্রতিবেশীরা জানতে পারেন। তাঁদের দাবি, প্রায়ই প্রবীণাকে মারধর করতেন তাঁর পুত্র এবং পুত্রবধূ। বাড়ি লিখে দেওয়ার দাবিতে হত ঝামেলা। প্রভার এক কন্যাও রয়েছেন। তিনি পড়াশোনার সূত্রে অন্য জায়গায় থাকেন। প্রভার পুত্র এবং পুত্রবধূকে মহেশতলা থানার পুলিশ আটক করে জিজ্ঞাসাবাদ করছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement