বঁটির কোপে মৃত্যু, ধৃত দম্পতি

গভীর রাতে কনকনে ঠান্ডায় নিজের বাড়ির দেওয়ালে এক যুবককে গা এলিয়ে বসে থাকতে দেখে সন্দেহ হয়েছিল পড়শিদের। ডাকাডাকি করেও সাড়া মেলেনি। কাছে এসে দেখা যায়, গলায় গভীর ক্ষত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বসিরহাট শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০১৬ ০১:৫৫
Share:

ঘটনাস্থলে পুলিশ। নিজস্ব চিত্র।

গভীর রাতে কনকনে ঠান্ডায় নিজের বাড়ির দেওয়ালে এক যুবককে গা এলিয়ে বসে থাকতে দেখে সন্দেহ হয়েছিল পড়শিদের। ডাকাডাকি করেও সাড়া মেলেনি। কাছে এসে দেখা যায়, গলায় গভীর ক্ষত। রক্তে ভেসে যাচ্ছে গা। গায়ে হাত দিয়ে বোঝা যায়, ততক্ষণে আর কোনও সাড় নেই।

Advertisement

ঘটনাটি বাদুড়িয়ার আটুরিয়া গ্রামের। পুলিশ জানিয়েছে, নিহতের নাম রফিকুল গাজি (২৬)। তদন্তে নেমে পড়শি দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের নাম মসিউর রহমান মণ্ডল ওরফে বাবলু ও নীলিমা বিবি। ধৃতদের বাড়ি থেকে একটি রক্তমাখা বঁটিও উদ্ধার হয়েছে। প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই এই খুন। তবে টাকা-পয়সা সংক্রান্ত বিবাদও থাকতে পারে। সব দিক খতিয়ে দেখছে পুলিশ।

নিহত রফিকুল।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাদুড়িয়ার আটুরিয়া গ্রামের পশ্চিম পাড়ায় রফিকুল এবং বাবলুর পাশাপাশি বাড়ি। বাবলু স্থানীয় পঞ্চায়েতের অস্থায়ী কর্মী। মাস কয়েক আগে তাঁর স্ত্রীর সঙ্গে রফিকুলের বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগে দুই পরিবারের মধ্যে গোলমাল শুরু হয়। সালিশি সভা বসে। তখনকার মতো সমস্যা মেটে।

শুক্রবার রাত ১২টা নাগাদ রফিকুলের মোবাইলে একটি ফোন এলে তিনি বাড়ি থেকে বেরিয়ে যান। রাতে তাঁর রক্তাক্ত দেহ দেখতে পান পড়শিরা। খবর দেওয়া হয় পুলিশকে। স্থানীয় বাসিন্দারা আশেপাশে খোঁজাখুঁজি করতে করতে বাবলুর বাড়ির বারান্দায় রক্তের দাগ দেখতে পান। পুলিশ গিয়ে স্বামী-স্ত্রীকে আটক করে। পরে গ্রেফতার করা হয়। তদন্তকারী অফিসারদের দাবি, ধৃতেরা খুনের কথা স্বীকার করে জানিয়েছে, ঘরে থাকা বঁটি দিয়ে রফিকুলের ঘাড়ে কোপ মারা হয়। দেহ ধরাধরি করে বাড়ির বাইরের দেওয়ালের সামনে বসিয়ে রেখে চলে আসেন স্বামী-স্ত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement