Murder

মাকে খুন করে পলাতক পালিত ছেলে, খোঁজ চলছে অভিযুক্তের, তদন্তে হাবড়া থানার পুলিশ

পরিবার সূত্রে খবর, হিজলপুকুরের বাসিন্দা নিঃসন্তান দম্পতি জয় গোপাল বিশ্বাস ও রুবি বিশ্বাস ছোট থেকেই পুত্রস্নেহে মানুষ করেছেন অয়ন বিশ্বাসকে। কিন্তু পরবর্তীতে নেশায় আসক্ত হয়ে যান অয়ন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

হাবড়া শেষ আপডেট: ০১ জুলাই ২০২৪ ০১:১৬
Share:

—প্রতীকী চিত্র।

মাকে খুন করার অভিযোগ উঠল পালিত ছেলের বিরুদ্ধে। রবিবার ঘটনাটি ঘটেছে হাবড়া থানার অন্তর্গত হিজলপুকুর এলাকায়। পরিবারের দাবি, ‌নির্মমভাবে মায়ের গলা কেটে খুন করে সকলের অলক্ষ্যে দোতালা বাড়ির পিছন থেকে পালিয়ে যান অভিযুক্ত ছেলে। অভিযুক্তের বিরুদ্ধে হাবড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে পরিবার। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য তৈরি হয়েছে এলাকায়।

Advertisement

পরিবার সূত্রে খবর, হিজলপুকুরের বাসিন্দা নিঃসন্তান দম্পতি জয় গোপাল বিশ্বাস ও রুবি বিশ্বাস ছোট থেকেই পুত্রস্নেহে মানুষ করেছেন অয়ন বিশ্বাসকে। কিন্তু পরবর্তীতে নেশায় আসক্ত হয়ে যান অয়ন। এ নিয়ে যথেষ্ট মনমরা ছিলেন ৬৫ বছরের মা রুবি। পরিবার চেয়েছিল, অয়ন যাতে স্বাভাবিক ছন্দে ফিরতে পারে। সেই কারণে তাঁকে ভর্তি করানো হয় নেশামুক্তি কেন্দ্রে।

জানা গিয়েছে, রবিবার সকালে মায়ের সঙ্গে কথা কাটাকাটি হয় অয়নের। তার পরেই ঘরের দরজা বন্ধ করে ধারাল অস্ত্র দিয়ে মায়ের গলা কেটে পালিয়ে যান অয়ন। পরিবারের তরফে গোটা ঘটনার বিবরণ জানিয়ে হাবড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। পলাতকের খোঁজ চলছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement