Death

পুরপ্রতিনিধির স্বামীর ‘মারে’ মৃত্যু সমর্থকের

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার রাত ১০টা নাগাদ পুজো কমিটি নিয়ে বৈঠকে তৃণমূল পুরপ্রতিনিধির সঙ্গে বিবাদের জেরে মারধর করা হয় ব্যারাকপুর পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের একটি ক্লাবের সদস্য।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৪ ০৭:৪৮
Share:

—প্রতীকী চিত্র।

তৃণমূলের পুরপ্রতিনিধির স্বামীর মারে দলীয় সমর্থকের মৃত্যুর অভিযোগ উঠল ব্যারাকপুরে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার রাত ১০টা নাগাদ পুজো কমিটি নিয়ে বৈঠকে তৃণমূল পুরপ্রতিনিধির সঙ্গে বিবাদের জেরে মারধর করা হয় ব্যারাকপুর পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের একটি ক্লাবের সদস্য পার্থ চৌধুরীকে (৪২)। ব্যারাকপুর বি এন বসু মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

Advertisement

স্থানীয় ১২ নম্বর ওয়ার্ডের তৃণমূল পুরপ্রতিনিধি মৌসুমী মুখোপাধ্যায় ওই ক্লাবের পূর্বতন কমিটিতে ছিলেন বলে জানা গিয়েছে। অভিযোগ, নতুন কমিটি গঠন নিয়ে এ দিন মৌসুমীর স্বামী সঞ্জুর সঙ্গে বচসা বাধে পার্থের। ক্লাবের বাইরে পার্থকে মারধর করা হয় বলে অভিযোগ। পার্থর দাদা সৌমেন বলেন, ‘‘পুলিশের কাছে পুরপ্রতিনিধির স্বামীর এই দাদাগিরির বিরুদ্ধে অভিযোগ করেছি। ক্ষমতার আস্ফালনে পিটিয়ে মেরেছে আমার ভাইকে।’’

রাতেই রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ফোন করেন সৌমেনকে। বিজেপি নেতা ও আইনজীবী কৌস্তভ বাগচী বলেন, ‘‘আমার পাড়ার ঘটনা। একটি তরতাজা প্রাণ শুধুমাত্র ক্ষমতার দম্ভে শেষ হয়ে গেল।’’ ব্যারাকপুরের পুরপ্রধান উত্তম দাস বলেন, ‘‘হাসপাতালে পার্থকে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি। তবে শরীরে কোনও আঘাতের চিহ্ন ছিল না বলেই শুনেছি। পুলিশকে বলেছি তদন্ত করে দোষীদের শাস্তির ব্যবস্থা করতে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement