viral video of snake party

জন্মদিনে অজগরের দলের সঙ্গে খোশগল্প! ‘সাপের পার্টি’র ভিডিয়ো ভাইরাল

বিশাল বিশাল অজগরের মধ্যে শুয়ে নিজের জন্মদিন উদ্‌যাপন করলেন ব্রুয়ার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৩
Share:

ছবি: সংগৃহীত।

প্রিয় পোষ্য সারমেয় বা মার্জারের সঙ্গে জন্মদিন পালন করতে দেখা যায় অনেককেই। জন্মদিন উদ্‌যাপনে অনেকেই কেক, বেলুন নিয়ে পোষ্যর সঙ্গেই সময় কাটান এই বিশেষ দিনটিতে। আবার অনেকে পোষ্যের প্রতি অপার ভালবাসা থেকে দৃষ্টান্ত তৈরি করতে চান। ঠিক যেমনটি করেছেন, আমেরিকার বাসিন্দা জে ব্রুয়ার। তাঁর এ বছরের জন্মদিনে আমন্ত্রিত ছিলেন না কোনও বন্ধুবান্ধব বা পরিবারের সদস্যেরা।

Advertisement

তার বদলে বিশালাকৃতির গোটা কয়েক সরীসৃপ ছিল তাঁর অতিথি। বিশাল বিশাল অজগরের মধ্যে শুয়ে নিজের জন্মদিন উদ্‌যাপন করলেন ব্রুয়ার। সম্প্রতি এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। এমনিতে ব্রুয়ার সমাজমাধ্যমে পশুপ্রেমী ও বন্যপ্রাণী সংরক্ষক হিসাবে পরিচিত মুখ। প্রায়শই ভয়ঙ্কর সাপের সঙ্গে তাঁকে দেখা যায় নানা ভিডিয়োয়।

সাম্প্রতিক ভিডিয়োয় তাঁকে কয়েকটি বিশালাকার অজগরের সঙ্গে শুয়ে থাকতে দেখা গিয়েছে। সাপগুলি এতটাই লম্বা ও হৃষ্টপুষ্ট ছিল যে, তাদের আলাদা করে চেনা মুশকিল ছিল। এমনকি কতগুলি সাপ সেখানে ছিল তা-ও বোঝা দুষ্কর। তিনি মজা করে দৃশ্যটিকে ‘সাপের পার্টি’ হিসাবে উল্লেখ করেছিলেন ভিডিয়োয়। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়ো দেখে চমকে উঠেছে নেটমাধ্যম। ভিডিয়ো দেখে প্রতিক্রিয়াও জানিয়েছেন অনেক নেটাগরিক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement