viral video of dance on metro

মেট্রোয় ভোজপুরি গান চালিয়ে উদ্দাম নাচ, ভয়ে সিঁটিয়ে গেলেন সহযাত্রী! তার পর...

চলন্ত দিল্লি মেট্রোয় ভোজপুরি গানের সঙ্গে উদ্দাম নেচে ভাইরাল হলেন এক তরুণী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২১
Share:

ছবি: সংগৃহীত।

সমাজমাধ্যমে দর্শকের চোখ টানতে নানা ভাবে ভিডি়য়ো করে থাকেন নেটপ্রভাবীরা। এ বার চলন্ত দিল্লি মেট্রোয় ভোজপুরি গানের সঙ্গে উদ্দাম নেচে ভাইরাল হলেন এক তরুণী। ভিডিয়ো দেখে নেটমাধ্যমে সমালোচনার ঝড় বয়ে গিয়েছে। সম্প্রতি ইনস্টাগ্রামে এক নেটপ্রভাবী তরুণী তাঁর নিজের একটি ভিডিয়ো পোস্ট করেন। (যদিও এই ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।) সেখানে দেখা গিয়েছে তিনি তুলনামূলক ফাঁকা একটি মেট্রোর কামরায় তারস্বরে বাজানো ভোজপুরি গানের তালে হঠাৎ করেই উদ্দাম নাচে মেতে উঠলেন।

Advertisement

তিনি নাচে এতটাই মত্ত ছিলেন যে, তাঁর পাশে যে সহযাত্রী মহিলা দাঁড়িয়ে আছেন তা খেয়াল করে উঠতে পারেননি। ওই তরুণীর হাত, পা নাড়ানোর চোটে রীতিমতো ভয়ে সিঁটিয়ে যেতে দেখা যায় সহযাত্রী ওই মহিলাকে। কারণ মেয়েটির পিছনে থাকা ওই মহিলাটিকে তরুণীর নাচের কারণে কিছুটা উদ্বিগ্ন দেখাচ্ছিল।

ভাইরাল ভিডিয়োর জন্য নেটাগরিকদের কটাক্ষের শিকার হয়েছেন ওই নেটপ্রভাবী। মজার ব্যাপার হল, তাঁকে নিয়ে মশকরা করার পাশাপাশি দাঁড়িয়ে থাকা সহযাত্রীকে নিয়ে চিন্তিত হতে দেখা গিয়েছে সমাজমাধ্যম ব্যবহারকারীদের। মহেশকুমার সাইনি নামের এক ইনস্টা ব্যবহারকারী রাগের একটি ইমোজি দিয়ে লিখেছেন, “এই ধরনের রিল দিল্লি পুলিশকে পাঠানো উচিত।” নীতু ভার্মা নামের আর এক সমাজমাধ্যম ব্যবহারকারী মন্তব্য করেছেন, ‘‘আরে থামুন, পাশের সহযাত্রী ভয় পাচ্ছেন।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement