Viral Video

রাস্তায় দাঁড়িয়ে ছেলে-বৌমাকে ‘বকছেন’ মুকেশ, জবাব দিচ্ছেন অনন্ত-রাধিকাও! ভিডিয়ো ঘিরে জল্পনা

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, গণেশ চতুর্থী উদ্‌যাপন করতে মুম্বইয়ের বিখ্যাত লালবাগচা রাজার পুজোয় গিয়েছে অম্বানী পরিবার। অনন্ত-রাধিকার পাশাপাশি মুকেশের সঙ্গে ছিলেন তাঁর বড় পুত্রবধূ শ্লোকা অম্বানী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৫
Share:

(বাঁ দিক থেকে) মুকেশ অম্বানী, রাধিকা মার্চেন্ট, অনন্ত অম্বানী। ছবি: সংগৃহীত।

প্রকাশ্য রাস্তায় কনিষ্ঠ পুত্র অনন্ত এবং পুত্রবধূ রাধিকাকে ‘বকাঝকা’ করছেন ভারতীয় ধনকুবের ব্যবসায়ী মুকেশ অম্বানী। এমনটাই জল্পনা তৈরি হয়েছে সমাজমাধ্যমে প্রকাশ্যে আসা একটি ভিডিয়োকে কেন্দ্র করে। সমাজমাধ্যমে ভাইরালও হয়েছে সেই ভিডিয়ো। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, গণেশ চতুর্থী উদ্‌যাপন করতে মুম্বইয়ের বিখ্যাত লালবাগচা রাজার পুজোয় গিয়েছে অম্বানী পরিবার। অনন্ত-রাধিকার পাশাপাশি মুকেশের সঙ্গে ছিলেন তাঁর বড় পুত্রবধূ শ্লোকা অম্বানী। কিন্তু মন্দিরে ঢোকার আগেই অনন্ত এবং রাধিকার সঙ্গে কথা বলতে দেখা যায় মুকেশকে। সেই ভিডিয়ো দেখে মনে হচ্ছে কনিষ্ঠ পুত্র এবং তাঁর নববধূর সঙ্গে বেশ উত্তেজিত হয়ে কথা বলছেন ভারতীয় ধনকুবের। আর তা দেখেই নেটাগরিকদের একাংশের দাবি, কোনও কারণবশত মুকেশ ছেলে এবং বৌমাকে বকাঝকা করছেন হয়তো। অনেকে আবার দাবি তুলেছেন, অভিনেতা রণবীর সিংহ এবং দীপিকা পাড়ুকোনের কন্যাকে দেখতে যাওয়ার কথা ছিল অনন্ত এবং রাধিকার। কিন্তু মুকেশ নাকি চাইছিলেন যে, পুত্র এবং পুত্রবধূ তাঁর সঙ্গে গণেশপুজোয় যোগ দেন। আর তা নিয়ে নাকি উভয় পক্ষের তর্ক হয়। এবং সে জন্যই অনন্ত এবং রাধিকাকে বকুনি দিয়েছেন মুকেশ।

তবে পুরো বিষয়টিই রয়েছে জল্পনার স্তরে। ভিডিয়োটি নেটাগরিকদের দৃষ্টি আকর্ষণ করেছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement