Viral Video

যন্ত্রে আটকে গেল তরুণীর জ্যাকেট, চালু হতেই পাক খেলেন ব্লেডের সঙ্গে! বাঁচলেন বরাতজোরে

ব্লেডটি ধীর গতিতে ঘুরছিল। তবে তরুণীর জামা আটকে যাওয়ার সঙ্গে সঙ্গে ব্লেডটি দ্রুত গতিতে পাক খেতে শুরু করে। জামা আটকে পড়ায় সঙ্গে সঙ্গে উল্টে পড়ে যান তরুণী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৪ ০৮:০৮
Share:

ছবি: এক্স থেকে নেওয়া।

হাতে আখ নিয়ে ফলের দোকানে ঢুকছিলেন তরুণী। প্যান্ট-টিশার্টের উপর তিনি পরেছিলেন জ্যাকেট। দোকানে ঢুকতে গিয়ে পাশে রাখা যন্ত্রের ব্লেডের সঙ্গে আটকে গেল তরুণীর জ্যাকেট। তখনই ঘটল বিপদ। যন্ত্রটি চালু অবস্থায় ছিল। ব্লেডটি ধীর গতিতে ঘুরছিল। তবে তরুণীর জামা আটকে যাওয়ার সঙ্গে সঙ্গে ব্লেডটি দ্রুত গতিতে পাক খেতে শুরু করে। জামা আটকে পড়ায় সঙ্গে সঙ্গে উল্টে পড়ে যান তরুণীও। ব্লেডের সঙ্গে আটকে গিয়ে পাক খেয়ে উল্টে পড়েন তিনিও। সমাজমাধ্যমে এমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

Advertisement

বুধবার ‘সিসিটিভি ইডিয়ট্‌স’ নামে একটি অ্যাকাউন্ট থেকে এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলের পাতায় একটি ভিডিয়ো পোস্ট করা হয়। ভিডিয়োয় দেখা যায় যে, ফলের দোকানে প্রবেশ করতে গিয়ে এক তরুণীর জ্যাকেট দোকানের সামনে রাখা যন্ত্রের ব্লেডের সঙ্গে আটকে গেল। মেশিনটি চালু থাকার কারণে ব্লেডটি ধীর গতিতে ঘুরছিল। কিন্তু তরুণীর জামা আটকে যাওয়ার পর ব্লেডটি দ্রুত গতিতে ঘুরতে শুরু করে। টাল সামলাতে না পেরে তরুণীও এক পাক ঘুরে যান। সঙ্গে সঙ্গে সেখানে ছুটে আসেন এক তরুণ।

যন্ত্রটি বন্ধ করে তরুণীকে বিপদ থেকে রক্ষা করেন তিনি। যন্ত্র বন্ধ হতেই ব্লেডের পাক খাওয়াও থেমে যায়। তার পর তরুণীকে উদ্ধার করা হয়। ভিডিয়োটি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়লেও এই ঘটনা কোথাকার, সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে চটজলদি সাহায্য করার জন্য নেটব্যবহারকারীরা তরুণকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। এক নেটাগরিক বলেছেন, ‘‘আপনি সত্যিই নায়কের মতো কাজ করেছেন। তরুণীর প্রাণসংশয় হতে পারত।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement