Viral Video

লঙ্কা-টম্যাটো দিয়ে প্লেটভর্তি সাপ কচমচ করে খাচ্ছেন তরুণী! প্রকাশ্যে গা শিরশির করা ভিডিয়ো

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, এক প্লেট ভর্তি সাপ নিয়ে খেতে বসেছেন এক তরুণী। প্লেটের একপাশে টম্যাটো এবং লঙ্কা রাখা। এর পর প্লেট থেকে একটি সাপ তুলে কচমচ করে খেতে শুরু করলেন ওই তরুণী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৪ ০৯:২০
Share:

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

সাপে কে না ভয় পায়? সামনে সাপ দেখলে ভয়ে পালিয়ে যান বেশির ভাগ মানুষ। জ্যান্ত সাপ তো দূরের কথা, মানুষ মৃত সাপের কাছে যাওয়ার আগেও ১০০ বার চিন্তা করে। কিন্তু সেই সাপকে ধরে কেউ যদি খেয়ে ফেলেন! অবিশ্বাস্য মনে হলেও তেমনই একটি ঘটনার ভিডিয়ো সম্প্রতি প্রকাশ্যে এসেছে। সেই ভিডিয়োয় প্লেটভর্তি সাপ খেতে দেখা গিয়েছে এক তরুণীকে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, এক প্লেট রান্না করা সাপ নিয়ে খেতে বসেছেন এক তরুণী। প্লেটের একপাশে টম্যাটো এবং লঙ্কা রাখা। এর পর প্লেট থেকে একটি সাপ তুলে কচমচ করে খেতে শুরু করলেন ওই তরুণী। সাপ খেতে যে তাঁর ভাল লেগেছে, তা-ও তরুণীর চোখেমুখে ফুটে উঠেছে। এর পর ওই সাপটিকে ছেড়ে অন্য একটি সাপের লেজে কামড় বসাতে দেখা গিয়েছে ওই তরুণীকে। সেই ভিডিয়ো দেখে যে কারও গা শিউরে উঠতে বাধ্য।

বিভিন্ন সমাজমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ওই তরুণী দক্ষিণ কোরিয়ার বাসিন্দা। ইনস্টাগ্রাম হ্যান্ডল থেকে শেয়ার করা ভিডিয়োটি ইতিমধ্যেই প্রায় দেড় কোটি মানুষ দেখেছেন। ভিডিয়োটি দেখার পর অনেক ব্যবহারকারী বিস্ময় প্রকাশ করেছেন। বিরক্তও প্রকাশ করছেন অনেকে। উল্লেখ্য, ভারতের মতো দেশে মানুষ সাপ দেখে ভয় পেলেও চিন এবং ভিয়েতনামের মতো একাধিক দেশে এই প্রাণীকে খাদ্য বলে বিবেচনা করা হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement