Viral Video

গাড়ি থেকে ছিটকে পড়ল ৩০ বাক্স মদ, কুড়োতে হুড়োহুড়ি জনতার, প্রকাশ্যে আগরার রাস্তার ভিডিয়ো

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ইতমাদপুর এলাকা অতিক্রম করার সময় একটি স্পিড ব্রেকারে ধাক্কা লেগে বেশ কয়েকটি মদের বাক্স ডেলিভারি গাড়ি থেকে পড়ে যায়। এর পরেই হইচই পড়ে যায়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৪ ১৫:৩৯
Share:

পড়ে যাওয়া মদ কুড়োতে হুলস্থুল পড়ে গেল আগরায়। ছবি: সংগৃহীত।

ডেলিভারি দিতে যাওয়ার সময় গাড়ি থেকে পড়ে গিয়েছিল বাক্স বাক্স মদের বোতল। সেই মদ কুড়োতেই হুলস্থুল পড়ে গেল। উত্তরপ্রদেশের আগরার ইতমাদপুর এলাকার ঘটনা। পুরো ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা গিয়েছে, মদের বোতল কুড়োনোর জন্য রাস্তা জুড়ে হুড়োহুড়ি পড়ে গিয়েছে (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

Advertisement

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ইতমাদপুর এলাকা অতিক্রম করার সময় একটি স্পিড ব্রেকারে ধাক্কা লেগে বেশ কয়েকটি মদের বাক্স ডেলিভারি গাড়ি থেকে পড়ে যায়। এর পরেই হইচই পড়ে যায়। মদ কুড়োতে দৌড়োদৌড়ি শুরু করেন পথচারীরা। পুরুষদের পাশাপাশি অনেক মহিলাও মদের বোতল কুড়োনোর জন্য ছুটে যান। রাস্তা জুড়ে বিশৃঙ্খলা তৈরি হয়। যানজটের কারণে গাড়ি চলাচল কিছু ক্ষণের জন্য থমকে যায়।

জিস্ট নিউজ়় ভিডিয়োটি ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছে, “একটি ডেলিভারি ট্রাক থেকে রাস্তায় পড়ে যাওয়া ৩০টি মদের বাক্স থেকে মদের বোতল কুড়োনোর হুড়োহুড়ি পড়েছে। বিশৃঙ্খলা তৈরি হয়েছে রাস্তায়। আগরার ইতমাদপুর এলাকার ঘটনা। স্পিড ব্রেকারে ধাক্কা দেওয়া ডেলিভারি গাড়িটিতে মোট ১১০ বাক্স মদ ছিল।”

Advertisement

ইনস্টাগ্রামে ভাইরাল ওই ভিডিয়োকে কেন্দ্র করে সমাজমাধ্যমেও হইচই পড়েছে। ভিডিয়ো দেখে মজার মজার মন্তব্যও করেছেন অনেক ব্যবহারকারী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement