Viral Video

জলের মধ্যে বাঘের সঙ্গে ‘লড়াই’ যুবকের, চলছে ধাক্কাধাক্কি, ভাইরাল ভিডিয়ো নিয়ে হইচই

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, খোলা মাঠের মধ্যে ছোট একটি জলাধার। খানিকটা সুইমিং পুলের মতো দেখতে। সেখানে একটি বাঘের সঙ্গে মারামারি করছেন এক যুবক। একে অপরকে ঠেলে দিচ্ছে জলের মধ্যে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৪ ১৪:৫৪
Share:

জলের মধ্যে বাঘের সঙ্গে দাপাদাপি করছেন এক যুবক! ছবি: সংগৃহীত।

জলের মধ্যে বাঘের সঙ্গে দাপাদাপি করছেন এক যুবক! কখনও বাঘটিকে ঠেলে ফেলে দিচ্ছেন যুবক, কখনও বা বাঘটি লাফিয়ে উঠে পড়ছে যুবকের ঘাড়ে। দেখে মনে হচ্ছে যেন মারামারি হচ্ছে দু’পক্ষের। এমনই এক ভিডিয়ো নিয়ে তোলপাড় সমাজমাধ্যম। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, খোলা মাঠের মধ্যে ছোট একটি জলাধার, খানিকটা সুইমিং পুলের মতো দেখতে। সেখানে একটি বাঘের সঙ্গে মারামারি করছেন এক যুবক। একে অপরকে ঠেলে দিচ্ছে জলের মধ্যে। শেষমেশ ওই যুবকের এক ধাক্কায় জলাধার ছেড়ে বেরিয়ে গেল বাঘটি। গুটি গুটি পায়ে অন্য দিকে চলে গেল। ভিডিয়োটি দেখে দু’জনে মারামারি করছে বলে মনে হলেও আসলে বাঘটির সঙ্গে খেলা করছিলেন ওই যুবক। স্পষ্টতই যুবক এবং বাঘটি একে অপরের পূর্বপরিচিত। আর সেই কারণেই যুবকটিকে আক্রমণ করেনি বাঘ।

‘অ্যালেকজ়ান্ডার গ্রানডিন্সে’ নামে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ওই ভিডিয়োটি পোস্ট করা হয়েছে। হাজার হাজার সমাজমাধ্যম ব্যবহারকারী ইতিমধ্যেই ভিডিয়োটি দেখেছেন। মন্তব্যও করেছেন অনেকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement