Viral Video

গল্প করতে মত্ত বাবা-মা, শিশুকন্যাকে পিষে দিয়ে চলে গেল গাড়ি! প্রকাশ্যে ভয়ঙ্কর ভিডিয়ো

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, ওই মলের গাড়ি পার্কিংয়ের জায়গায় দাঁড়িয়ে গল্প করছেন এক দম্পতি। এ পাশ ও পাশ দৌড়ে বেড়াচ্ছিল দম্পতির ১০ বছরের পুত্র এবং বছর চারেকের শিশুকন্যা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৪ ১৭:৪৬
Share:

ভয়ঙ্কর সেই দৃশ্য। ছবি: এক্স (সাবেক টুইটার)।

গাড়ি পার্কিংয়ের জায়গায় দাঁড়িয়ে গল্প করতে ব্যস্ত বাবা-মা। দাদার সঙ্গে খেলে বেড়াচ্ছিল শিশুকন্যা। হঠাৎই একটি গাড়়ি এসে পিষে দিল একরত্তিকে। এমনই মর্মান্তিক ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের আগরায়। গত সপ্তাহে আগরার একটি বিলাসবহুল মলের গাড়ি পার্কিংয়ের জায়গায় ঘটনাটি ঘটেছে। পুরো ঘটনার একটি ভিডিয়ো সমাজমাধ্যমে প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, ওই মলের গাড়ি পার্কিংয়ের জায়গায় দাঁড়িয়ে গল্প করছেন এক দম্পতি। এ পাশ ও পাশ দৌড়ে বেড়াচ্ছিল দম্পতির ১০ বছরের পুত্র এবং বছর দেড়েকের শিশুকন্যা। এমন সময় হঠাৎই একটি গাড়ি এসে শিশুকন্যাটিকে পিষে দেয়। কন্যার চিৎকার শুনে হকচকিয়ে যায় দম্পতি। ছুটে যায় গাড়িটির দিকে। মেয়েকে গাড়ির তলা থেকে টেনে বার করে আনেন তাঁরা। শিশুটিকে কোলে তুলে হাসপাতালে রওনা দেন।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, গত ৬ আগস্ট রাত ১০টা নাগাদ আগরার একটি মলের পার্কিংয়ে ঘটনাটি ঘটেছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement